দেশীয় চামড়া জাত পণ্যের সমাহার এজিস শীল্ডের যাত্রা শুরু

| রবিবার , ১০ মার্চ, ২০২৪ at ৯:৪৭ পূর্বাহ্ণ

চট্টগ্রামে দেশীয় চামড়া জাত পণ্যের সমাহার নিয়ে ‘এজিস শীল্ড’ যাত্রা শুরু করেছে। গতকাল নগরীর জাকির হোসেন রোডস্থ পশ্চিম খুলশী গ্যাস পাম্পের বিপরীতে এজিস শীল্ডের উদ্বোধন করেন উইমেন কোঅপারেটিভ সোসাইটি লিমিটেডের চেয়ারম্যান, চিটাগাং উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের প্রাক্তন প্রেসিডেন্ট, লায়ন ক্লাব ইন্টারন্যাশনাল জেলা ৩১৫/বি ৪ দেশের প্রাক্তন গভর্নর কামরুন মালেক।

তিনি বলেন, চামড়া যাত পণ্য নিয়ে নারীরা কাজ করছে এটা গর্বের এ ধরনের পণ্য দেশের সবার কাছে যেমন গ্রহণযোগ্য তেমনি এখন পণ্যের চাহিদা রয়েছে বিদেশেও। নারী উদ্যোক্তারা সমাজে আর পিছিয়ে নেই। এখন বলাই যায় নতুন এইচডি ব্র্যান্ডের লেডিস পার্ক মানিব্যাগসহ নানান পণ্য, বিশেষ করে দেশীয় বেতের সাথে চামড়ার সংমিশ্রণে যে এত সুন্দর পণ্য তৈরি করা যায় দেখে আমি মুগ্ধ। প্রোডাক্টগুলো গুণগত মান দেখেও তিনি অভিভূত বলে জানান কামরুল মালেক। এ সময় তাঁর সাথে ছিলেন চট্টগ্রাম উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের ভাইস প্রেসিডেন্ট এবং প্যাসিফিক জিন্স লিমিটেডের হেড অফ ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট লুৎমিলা ফরিদ। আরো ছিলেন আবৃত্তি সমন্বয় পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদ হাসান।

এ সময় এজিস শীল্ডের কর্ণধার শাহীনা আক্তার ভবিষ্যতে তার এই ক্ষুদ্র প্রয়াসকে আরো দূর এগিয়ে নেওয়ার প্রত্যয়ে আগত অতিথি ও শুভানুধ্যায়ীদের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধপূর্বার চারুকলা প্রদর্শনী উদ্বোধন
পরবর্তী নিবন্ধবিরতির পর তানিন সুবহা