বেয়াইনকে হাসপাতালে দেখতে গিয়ে ফিরলেন লাশ হয়ে

সিএনজির ধাক্কা

রাঙ্গুনিয়া প্রতিনিধি | রবিবার , ২৮ এপ্রিল, ২০২৪ at ৮:০৯ পূর্বাহ্ণ

চট্টগ্রামকাপ্তাই সড়কে দুর্ঘটনায় চুয়েটের দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় যখন উত্তাল অবস্থা তখন আবারও এই সড়কে দুর্ঘটনায় প্রাণহানির ঘটনা ঘটেছে। এবার হাসপাতালে অসুস্থ বেয়াইনকে দেখতে গিয়ে সড়কে দ্রুতগামী সিএনজি টেক্সির ধাক্কায় প্রাণ হারিয়েছেন মোছাম্মৎ আকতার বানু (৭০) নামে এক বৃদ্ধা। গতকাল শনিবার সকাল ১১টার দিকে রাঙ্গুনিয়া উপজেলা সদরের ইছাখালী স্বাস্থ্য কমপ্লেক্স গেটের সামনের সড়কে এই ঘটনা ঘটে। নিহত আকতার বানু রাঙ্গুনিয়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ড নোয়াগাও হাজী মনছুর আহমদ বাড়ির আবুল কালামের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, বেইয়ান অসুস্থ হয়ে রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ছিলেন। তাকে দেখতে এদিন সকালে হাসপাতালে যান বৃদ্ধা আকতার বানু। তাকে দেখে ফেরার সময় হাসপাতাল গেটের বাইরে রাস্তা পার হয়ে অপর পাশে গাড়িতে ওঠতে যাচ্ছিলেন তিনি। এসময় সড়ক পার হতে গিয়ে দ্রুতগামী একটি সিএনজি টেক্সি তাকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৫টার দিকে মারা যান তিনি। গতকাল রাত ১০টার দিকে নামাজে জানাজা শেষে তাকে দাফন করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ফাহিমা আবছার জানান, তার মাথাসহ সারা শরীরে গুরুতর আঘাত ছিল। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চমেক হাসপাতালে পাঠানো হয়েছিল।

রাঙ্গুনিয়া মডেল থানার ওসি চন্দন কুমার চক্রবর্ত্তী জানান, বৃদ্ধা নিহতের ঘটনায় পরিবারের পক্ষ থেকে আবেদন করা হলে বিনা ময়নাতদন্তে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

পূর্ববর্তী নিবন্ধসৈকতে ফোনে কথা বলতে বলতে মৃত্যু
পরবর্তী নিবন্ধথাই ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর