দেওয়ান বাজার ওয়ার্ড বিএনপির সদস্য সংগ্রহ শুরু

| বুধবার , ১১ মে, ২০২২ at ১১:২৩ পূর্বাহ্ণ

বিএনপিকে তৃণমূল পর্যায়ে সুসংগঠিত করার লক্ষে চট্টগ্রাম মহানগর বিএনপির সাংগঠনিক পুনর্গঠন টিমের (কোতোয়ালি, বাকলিয়া ও চকবাজার থানা) অধীনে ২০নং দেওয়ান বাজার ওয়ার্ডে ফরম পুরণ ও সদস্য সংগ্রহ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

গতকাল মঙ্গলবার বিকালে নগরীর বলুয়ার দীঘির পাড়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন টিমের আহ্বায়ক ও মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এম এ আজিজ।

এ সময় তিনি বলেন, বিএনপিকে তৃণমূল পর্যায়ে শক্তিশালী করার লক্ষে চট্টগ্রাম মহানগরীর প্রতিটি ইউনিটে সদস্য সংগ্রহ কর্মসূচি ঈদের পর থেকে পুনরায় শুরু হয়েছে। অন্যান্য ওয়ার্ডের মত দেওয়ান বাজার ওয়ার্ডেও বিএনপির সমর্থক ও নেতাকর্মীরা স্বতঃস্ফূর্তভাবে সদস্য সংগ্রহ অভিযানে অংশ গ্রহণ করেছে। ধারাবাহিকভাবে চট্টগ্রাম মহানগরীর বাকী ওয়ার্ডেও সদস্য সংগ্রহ অভিযান শুরু করা হবে। এরপর গণতান্ত্রিক প্রক্রিয়ায় গঠন করা হবে ইউনিট, ওয়ার্ড ও থানা কমিটি।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মো. শাহ আলম, আবদুল মান্নান, আহ্বায়ক কমিটির সদস্য মো. আলী, টিমের সদস্য মামুনুল ইসলাম হুমায়ুন, কোতোয়ালি থানা বিএনপির সভাপতি মন্‌জুর রহমানস চৌধুরী, সাধারণ সম্পাদক জাকির হোসেন, ওয়ার্ড বিএনপির সভাপতি খন্দকার নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক সাব্বির আহম্মেদ, বিএনপি নেতা আবুল কালাম, হাফিজুল ইসলাম মিলন, এড. ইমতিয়াজ উদ্দীন তারেক, জামাল উদ্দিন, সিরাজুল হক, হাসান আলী, মুনসুর আহমেদ, লিয়াকত আলী, দীপক চৌধুরী কালু, মহিউদ্দিন হারুন, ফতেহ আলী, আলাউদ্দিন, সাইফুল ইসলাম লিটন, মো. টিপু, আবু কালাম কালু, হাফেজ নুরুল আজিম, আবু বক্কর, মো.তারেক, মোরশেদ আলম, মো. আরিফ প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধপীর বদর আউলিয়ার (রহ.) বার্ষিক ওরশ আজ
পরবর্তী নিবন্ধওমরগণি এমইএস কলেজে স্মার্ট ক্লাস রুম উদ্বোধন