তালাবদ্ধ ঘরে কাভার্ড ভ্যান চালকের লাশ, সঙ্গে থাকা নারীকে খুঁজছে পুলিশ

আজাদী প্রতিবেদন | সোমবার , ৩ জুলাই, ২০২৩ at ৫:৫৪ পূর্বাহ্ণ

নগরীর ইপিজেড এলাকায় আকরাম খুনের রহস্য উদঘাটনে তার সাথে থাকা এক নারীকে খুঁজছে পুলিশ। সে কি আকরামের স্ত্রী, নাকি অন্য কিছু তাও জানাতে পারছে না আকরামের পরিবার। পরিবারের সদস্যরা জানিয়েছেন, আগে আকরাম বিদেশে থাকতেন। দেশে এসে কাভার্ড ভ্যান চালানোর কাজ নেন। তবে ওই নারীর বিষয়ে পরিবারের সদস্যরা কিছু জানাতে পারেননি। আকরামকে খুনের কারণ সম্পর্কেও কিছু বলতে পারছে না পুলিশ। তবে পুলিশ বলছে ঐ নারীর খোঁজ পেলেই সব প্রশ্নের উত্তর মিলবে।

ইপিজেড থানার ওসি আব্দুল করিম আজাদীকে জানান স্ত্রী পরিচয়ে এক নারীকে নিয়ে গত ১ জুন বাসাটি ভাড়া নিয়েছিলেন আকরাম। পেশায় কাভার্ড ভ্যানের চালক আকরাম উল্লাহর (৪৩) বাড়ি নোয়াখালীর সেনবাগে। শনিবার রাতে নগরীর ইপিজেডের নিউমুরিংয়ের একটি বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়। পুলিশের ধারণা শ্বাসরোধে তাকে হত্যা করা হয়েছে। শুক্রবার রাত থেকে শনিবার সকালের মধ্যে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে। শুক্রবার তারা বাসা ছেড়ে দেওয়ার কথা ছিল। শনিবার নতুন ভাড়াটিয়া আসার পরও বাসা বুঝিয়ে না দেওয়ায় বাড়ির কেয়ারটেকার প্রতিবেশীদের নিয়ে তালা ভেঙে ভেতরে ঢুকে লাশ দেখে পুলিশকে খবর দেয়।

ওসি জানান, বাসা ভাড়া নেওয়ার সময় তারা কোনো কাগজপত্র জমা না দেওয়ায় অজ্ঞাতপরিচয় হিসেবে লাশটি উদ্ধার করা হয়। পরে সিআইডি ফরেনসিক টিমের সদস্যরা আঙুলের ছাপ মিলিয়ে লাশের নাম ঠিকানা শনাক্ত করেন।

ইপিজেড থানার পরিদর্শক (তদন্ত) মো. নুরুজ্জামান জানান, ৩০ জুন আকরামরা বাসা ছেড়ে দেওয়ার কথা থাকায় বাসাটি অন্য একজনকে ভাড়া দেওয়া হয়েছিল। নতুন ভাড়াটিয়া শনিবার সকালে এসে বাসায় উঠতে পারেনি। বাসায় থাকা নারী কেয়ারটেকারকে জানিয়েছিল, তার স্বামী বাসায় ফিরলে তারা চলে যাবে। বিকালে নতুন ভাড়াটিয়া উঠতে পারবেন। বিকালে নতুন ভাড়াটিয়া এসে বাসায় তালা দেখতে পেয়ে কেয়ারটেকার প্রতিবেশীদের নিয়ে বাসার তালা ভেঙে লাশ দেখতে পান। তিনি বলেন, লাশের পরিচয় শনাক্ত করে আকরামের পরিবারকে খবর দেওয়া হলে তারা চট্টগ্রাম আসেন। রোববার ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আকরামের ছেলে বাদী হয়ে ইপিজেড থানায় একটি হত্যা মামলা করেছেন।

পূর্ববর্তী নিবন্ধগাড়ি-বিমান কেনা বন্ধ, বিদ্যুৎ সাশ্রয়ের নির্দেশ
পরবর্তী নিবন্ধএসএসসির ফল ২৫-২৭ জুলাই প্রকাশের প্রস্তাব