ভুয়া প্রকৌশলীর পাত্রী হতে গিয়ে ধর্ষণের শিকার হলেন তরুণী

| বৃহস্পতিবার , ২৩ মে, ২০২৪ at ১০:০২ অপরাহ্ণ

শিবলী সাদিক নাঈম, বয়স ৪১ ছুঁই ছুঁই। তিনি পেশায় মোটরসাইকেল ও বৈদ্যুতিক মেকানিক। কিন্তু নিজেকে পরিচয় দিতেন পল্লী বিদ্যুৎ সমিতির প্রকৌশলী হিসেবে।

এভাবে নিজেকে প্রকৌশলী দাবি করে অনলাইনে ‘পাত্রী চাই’ বিজ্ঞাপন দিয়ে প্রতারণার মাধ্যমে বিয়ের প্রলোভন দেখিয়ে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে ঐ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পতেঙ্গা মডেল থানা পুলিশ।

গ্রেপ্তার ব্যক্তির আসল নাম শিবলী সাদিক নাঈম হলেও তিনি নিজেকে পরিচয় দিতেন আসলাম চৌধুরী বলে। তাকে গত বুধবার রাতে মিরসরাই উপজেলা এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে পতেঙ্গা মডেল থানা ওসি (তদন্ত) আনিসুর রহমান বলেন, তাকে নারী নির্যাতন আইনের একটি মামলায় গ্রেপ্তার করা হ্য়। মামলায় প্রতারণা করে এক তরুণীর সঙ্গে সখ্যতা গড়ে তুলে শারিরীক সম্পর্ক স্থাপন করায় ধষর্ণের অভিযোগ আনা হয়েছে।

জানা যায়, ঐ ব্যক্তি নিজে পল্লী বিদ্যুৎ সমিতির বড় কর্মকর্তা পরিচয়ে দিয়ে কয়েক মাস আগে অনলাইনে “পাত্রী চাই” বিজ্ঞাপন দিয়েছিলেন। পরে ঐ তরুণী পরিবাকিভাবে দেখা সাক্ষাৎ হয়। এ পর্যায়ে তরুণীকে বিয়ের আশ্বাস দেওয়ায় তাদের মধ্যে সখ্যতা হয়েছিল।

গত ১৪ মে ঐ ব্যক্তি তরুণীকে পতেঙ্গা এলাকার একটি আসাবিক হোটেলে শারিরীক সম্পর্ক করে। পরে ফৌজদারহাট রিং রোডে নিয়ে গিয়ে তরুণীর দুইটি মোবাইল নিয়ে তাকে ফেলে চলে যায় ঐ ব্যক্তি।

পূর্ববর্তী নিবন্ধরাঙ্গুনিয়ায় খেলতে গিয়ে পুকুরে ডুবে শিশুর মৃত্যু
পরবর্তী নিবন্ধসৌদি আরবে অগ্নিকাণ্ডে রাঙ্গুনিয়া প্রবাসীর মৃত্যু