তসলিমার প্রশ্ন, সুস্মিতার জবাব

| সোমবার , ১৮ জুলাই, ২০২২ at ১১:১৩ পূর্বাহ্ণ

আইপিএলের সাবেক চেয়ারম্যান লোলিত মোদীর সঙ্গে অভিনেত্রী সুস্মিতা সেনের প্রেমের সম্পর্ক নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন লেখিকা তসলিমা নাসরিন। লোলিত মোদীর অতীত বিশ্লেষণ করে তসলিমা প্রশ্ন রেখেছেন, সুস্মিতা কি তাহলে টাকার কাছে বিক্রি হয়ে গেলেন? সুস্মিতা-লোলিতের প্রেম নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে যে তুমুল আলোচনা চলছে, শুক্রবার ফেসবুকে এক পোস্ট দিয়ে তাতে যোগ দিয়েছেন তসলিমা।

সুস্মিতার সঙ্গে প্রথম দেখা হওয়ার স্মৃতি তুলে ধরে তসলিমা লিখেছেন, আমার সবচেয়ে ভালো লাগত সুস্মিতা সেনের ব্যক্তিত্ব। অল্প বয়সেই দুটো মেয়েকে দত্তক নিয়েছেন। ভালো লাগত তার সততা, সাহসিকতা, সচেতনতা, স্বর্নিভরতা, ভালো লাগত তার দৃঢ়তা, ঋজুতা। সেই সুস্মিতা কেমন করে লোলিত মোদীর সঙ্গে সম্পর্কে জড়াতে পারেন, তা নিয়ে বিস্মিত। তিনি লিখেছেন, নানা কিসিমের অপরাধে জড়িত অত্যন্ত অনাকর্ষণীয় এক লোকের সঙ্গে সুস্মিতা সময় কাটাচ্ছেন। লোকটি প্রচণ্ড ধনী বলেই কি? তাহলে কি টাকার কাছে বিক্রি হয়ে গেলেন তিনি?

রোববার নানা প্রশ্নের জবাব নিয়েই সোশ্যাল মিডিয়ায় হাজির হলেন সাবেক মিস ইউনিভার্স সুস্মিতা সেন। তিনি লিখলেন, ভীষণ হৃদয়বিদারক! আমাদের চারপাশের দুনিয়াটা কেমন দুর্ভাগ্যময় আর অসুখী হয়ে যাচ্ছে। অর্থ লোলুপ বলে সমালোচনার জবাব তিনি দিয়েছেন এভাবে, সোনার চেয়ে বেশি কিছু আমি খুঁজি, আর সোনার চেয়ে আমি হীরাই পছন্দ করি বেশি। আর হ্যাঁ, তা আমি নিজেই কেনার সামর্থ্য রাখি।

সুস্মিতা আর ললিত মোদীর প্রেম-ডেটিং-আংটি-বিয়ে নিয়ে কথার শুরু বৃহস্পতিবার। সোশ্যাল মিডিয়ায় পর পর কিছু ছবি পোস্ট করে নিজেদের অন্দরের খবর বাইরে টেনে আনেন আইপিএলের সাবেক চেয়ারম্যান নিজেই। সাবেক মিস ইউনিভার্স সুস্মিতা সেনের সঙ্গে টুইটারে নিজের ছবি পোস্ট করে ‘নতুন জীবন শুরুর’ ঘোষণা দেন লোলিত মোদী।

পূর্ববর্তী নিবন্ধমিমের অভিনয় দেখে গর্বিত স্বামী
পরবর্তী নিবন্ধ‘হত্যামঞ্চ’র রহস্যভেদ করতে আসছেন আবির