ডাম্পার চালককে আসামি করে মামলা, সার্জেন্ট প্রত্যাহার

চন্দনাইশে সিএনজি চালক পুড়ে অঙ্গার

চন্দনাইশ প্রতিনিধি | বৃহস্পতিবার , ২৮ মার্চ, ২০২৪ at ৫:৪৫ পূর্বাহ্ণ

চন্দনাইশের গাছবাড়িয়া কলঘরস্থ বরগুনি ব্রিজ (মাজার পয়েন্ট সেতু) এলাকায় আগুনে সিএনজিসহ চালক পুড়ে অঙ্গার হওয়ার ঘটনায় চন্দনাইশ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। নিহত আবদুস সবুরের ভাই আবদুল গফুর বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় বালু বোঝাই ডাম্পারের চালককে আসামি করা হয়।

এদিকে একই ঘটনার জের ধরে কলঘর এলাকায় দায়িত্ব পালনকারী দোহাজারী ট্রাফিক পুলিশ বক্সের সার্জেন্ট গোলাম হোসেন সবুজকে দোহাজারী থেকে প্রত্যাহার করে অন্যত্র সরিয়ে নেয়া হয়েছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) এএনএম ওয়াসিম ফিরোজ। তিনি বলেন, ঘটনার সময় পুলিশ সদস্যরা গাড়ি রিকুয়েজিশন করছিল। ওই সিএনজি চালক সামনে পুলিশ দেখে ওল্টো দিকে পালিয়ে যাওয়ার সময় বালুবাহী ডাম্পারের ধাক্কায় এ ঘটনা ঘটে। এখানে পুলিশের কোনো সম্পৃক্ততা নাই। তারপরও যেহেতু এ ঘটনায় পুলিশের বিষয় চলে এসেছে সেহেতু বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তদন্তের স্বার্থেই দায়িত্বরত পুলিশ সার্জেন্টকে সরিয়ে নেয়া হয়েছে।

উল্লেখ্য, গত ২৫ মার্চ বিকেলে সিএনজি টেক্সি চালক আবদুস সবুর চন্দনাইশ উপজেলার গাছবাড়িয়া কলেজ গেইট থেকে কেরানীহাটের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে বরগুনি ব্রিজ পার হয়ে কলঘর নামক স্থানে পৌঁছালে সড়কে দায়িত্বরত ট্রাফিক পুলিশ সদস্যরা সিএনজিটিকে থামানোর সিগন্যাল দিলে ভয়ে চালক উল্টো দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় পেছন দিক থেকে আসা বালুবাহী দ্রুতগতির একটি ডাম্পার সিএনজিটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই সিএনজি টেক্সিতে আগুন ধরে যায়। চালক বের হতে না পেরে পুড়ে অঙ্গার হয়ে ঘটনাস্থলে মারা যান।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ খান মোহাম্মদ এরফান উক্ত ঘটনায় নিহতের ভাই আবদুল গফুর বাদী হয়ে ডাম্পার চালক বোয়ালাখালী উপজেলার আরফান নামক একজনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন।

পূর্ববর্তী নিবন্ধরামুতে সাড়ে ৭ কোটি টাকার আইস উদ্ধার
পরবর্তী নিবন্ধবনকর্মীদের ওপর হামলা গাছভর্তি গাড়ি জব্দ