জামিনে মুক্ত মীরসরাই বিএনপির ১৩ নেতা

মীরসরাই প্রতিনিধি | রবিবার , ২ এপ্রিল, ২০২৩ at ৫:১৯ পূর্বাহ্ণ

জামিনে মুক্তি পেলেন মীরসরাই উপজেলা বিএনপির ১৩ নেতাকর্মী। গত ৩০ মার্চ রাত ৯ টায় হাইকোর্টের জামিনে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে বের হয়ে আসেন তারা। এর আগে ১৪ মার্চ মহানগর দায়রা জজ আদালতে তারা আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে বিচারক ড. বেগম জেবু ন্নেছা জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

চলতি বছরের জানুয়ারি মাসে কোতোয়ালী থানা এলাকায় পুলিশের সাথে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষে হয়। ওই সংঘর্ষে ৯০ জনের নাম উল্লেখ করে ৫০০ থেকে ৬০০ জনকে অজ্ঞাত আসামি করে চারটি মামলা করেছিল কোতোয়ালী থানা পুলিশ।

জামিন পাওয়া বিএনপি নেতারা হলেনমীরসরাই উপজেলা বিএনপির আহ্বায়ক শাহীদুল ইসলাম চৌধুরী, সাবেক আহ্বায়ক আব্দুল আউয়াল চৌধুরী, মীরসরাই পৌর বিএনপির আহ্বায়ক মহিউদ্দিন, উপজেলা বিএপির সদস্য মাঈন উদ্দিন মাহমুদ, গিয়াস উদ্দিন, বারইয়ারহাট পৌর বিএনপির সাবেক সভাপতি মাঈন উদ্দিন লিটন, উত্তর জেলা ছাত্রদলের সভাপতি জাহিদুল আফছার জুয়েল, উত্তর জেলা যুবদলের সহসভাপতি নুরুল আলম, উত্তর জেলা যুবদলের যুগ্মসম্পাদক শওকত আকবর সোহাগ, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ওমর শরীফ, হিঙ্গুলি ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কাজী সালেহ আহম্মদ, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক সরোয়ার হোসেন রুবল, মীরসরাই পৌর যুবদলের সদস্য সচিব বোরহান উদ্দীন সবুজ। কারাগার থেকে বের হওয়া মুক্তিপ্রাপ্ত নেতাদের জেলগেটে ফুল দিয়ে বরণ করে নেয় দলের নেতাকর্মীরা।

পূর্ববর্তী নিবন্ধশেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে গরীবের কষ্ট লাঘব হয়
পরবর্তী নিবন্ধজটিল রোগে আক্রান্ত ৯০ রোগীকে ৪৫ লাখ টাকা সহায়তা