চেয়ারম্যান পদে আ. লীগের দলীয় মনোনয়ন ফরম বিক্রি আজ থেকে

তৃতীয় ধাপের ইউপি নির্বাচন

আজাদী প্রতিবেদন | শনিবার , ১৬ অক্টোবর, ২০২১ at ৯:৪৭ পূর্বাহ্ণ

নির্বাচন কমিশন ঘোষিত তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান পদে নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি আজ থেকে শুরু হচ্ছে। চলবে ২০ অক্টোবর পর্যন্ত। ওইদিন সকাল সাড়ে ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ ও জমা দেওয়া যাবে। নির্বাচন কমিশন তৃতীয় ধাপে সারাদেশে এক হাজার সাতটি ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে।
এসব স্থানে নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থীদের আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয় (বাড়ি-৫১/এ, সড়ক-৩/এ, ধানমন্ডি আ/এ, ধানমন্ডি, ঢাকা) থেকে আবেদনপত্র সংগ্রহ ও জমা দিতে হবে।
এদিকে নির্বাচন কমিশন লক্ষ্মীপুর জেলার লক্ষ্মীপুর, পাবনা জেলার বেড়া, নোয়াখালী জেলার সেনবাগ, রংপুর জেলার পীরগঞ্জ, পটুয়াখালী জেলার গলাচিপা, টাঙ্গাইল জেলার ঘাটাইল, মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল, গাজীপুর জেলার কালিয়াকৈর, নীলফামারী জেলার নীলফামারীসহ মোট নয়টি পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা করেছে।
সংশ্লিষ্ট নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীদের যথাযথ স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে এবং কোনো ধরনের লোকসমাগম ছাড়া প্রার্থী নিজে অথবা প্রার্থীর একজন যোগ্য প্রতিনিধির মাধ্যমে আবেদনপত্র সংগ্রহ ও জমা দিতে পারবেন। আবেদনপত্র সংগ্রহের সময় অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সঙ্গে আনতে হবে।

পূর্ববর্তী নিবন্ধচার ঘণ্টা পর সন্ধ্যা থেকে প্রতিমা বিসর্জন
পরবর্তী নিবন্ধধারালো ছুরি দিয়েই বাবা-মা ও ভাইকে খুন