চান্দগাঁওয়ে ফ্রিজের দোকান ও ভবনে আগুন

আজাদী প্রতিবেদন | বৃহস্পতিবার , ২৩ ফেব্রুয়ারি, ২০২৩ at ৫:১৭ পূর্বাহ্ণ

নগরীর চান্দগাঁও পাঠানিয়া গোদা এলাকায় অল ব্রান্ড ইলেকট্রনিক্স নামের একটি ফ্রিজের দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে সংঘটিত এ অগ্নিকাণ্ডে দোকানে থাকা বেশ কিছু ফ্রিজ পুড়ে যায়।

ফায়ার সার্ভিসের কালুরঘাট স্টেশনের সিনিয়র স্টেশন কর্মকর্তা বাহার উদ্দিন আজাদীকে জানান, খবর পেয়ে স্টেশনের তিনটি গাড়িযোগে ঘটনাস্থলে ছুটে যান ফায়ার সার্ভিস কর্মীরা। আগুন লাগা ফ্রিজের দোকানটি তালাবদ্ধ ছিল। রাত আড়াইটার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। প্রাথমিক ভাবে বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে আমরা ধারণা করছি। আগুনে আনুমানিক ৩ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তবে হতাহতের কোন ঘটনা ঘটেনি বলেও জানান বাহার উদ্দিন। এদিকে, বুধবার দুপুর ১টার দিকে চান্দগাঁও আবাসিকের বি ব্লক এলাকার একটি ভবনেও অগ্নিকাণ্ডের খবর পাওয়া যায়। তবে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছার আগেই আগুন নিভে যায়।

এ তথ্য নিশ্চিত করে ফায়ার সার্ভিসের কালুরঘাট স্টেশনের সিনিয়র স্টেশন কর্মকর্তা বাহার উদ্দিন আজাদীকে বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাচ্ছিলাম। কিন্তু পথমধ্যে আগুন নিভে যাওয়ার খবর আসে। বৈদ্যুতিক শট সার্কিট থেকে এ আগুন লাগে। তবে ছোট আগুন ছিল। স্থানীয়রাই নিভিয়ে ফেলেন। আমাদের আর যেতে হয়নি।

পূর্ববর্তী নিবন্ধভবন ভাঙা হচ্ছে কয়েকদিন ধরে, ছিল না নিরাপত্তা ব্যবস্থা
পরবর্তী নিবন্ধকন্টেনারে মালয়েশিয়া যাওয়া সেই রাতুল বাড়ি ফিরেছে