চাইলেন সিংহ, পেলেন একতারা

| বৃহস্পতিবার , ১৯ জানুয়ারি, ২০২৩ at ৬:৪৬ পূর্বাহ্ণ

বগুড়ার দুটি আসন থেকে উপনির্বাচনের জন্য প্রতীক পেয়েছেন সোশাল মিডিয়ায় আলোচিত কন্টেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলম। বুধবার দুপুরে বগুড়া৪ ও বগুড়া৬ আসনে প্রার্থী হিসেবে রিটার্নিং কর্মকর্তা ও বগুড়া জেলা প্রশাসক মো. সাইফুল ইসলামের কাছ থেকে প্রতীক হিসেবে একতারা নেন তিনি। দুটি আসনে তার মনোনয়নপত্র বাতিলের যে সিদ্ধান্ত রিটার্নিং কর্মকর্তারা দিয়েছিলেন, নির্বাচন কমিশনের আপিল বোর্ডও তা বহাল রাখে। ওই সিদ্ধান্তের বিরুদ্ধেই হিরো আলম হাই কোর্টে গিয়েছিলেন। মঙ্গলবার সেই রিট মামলার শুনানি শেষে হিরো আলমের মনোনয়নপত্র গ্রহণ করে তাকে প্রতীক বরাদ্দের নির্দেশ দেন বিচারপতি মো. খসরুজ্জামান ও বিচারপতি মো. ইকবাল কবিরের বেঞ্চ। খবর বিডিনিউজের।

গতকাল বুধবার দুপুর ১২টার দিকে তিনি জ্যেষ্ঠ জেলা নির্বাচন কর্মকর্তা মো. মাহমুদ হাসানের কাছে গিয়ে তার হাই কোর্টে রিটের আদেশের কপি জমা দেন। তারপর তিনি জেলা প্রশাসকের কার্যালয়ে এসে প্রতীক গ্রহণ করেন। মনোনয়নপত্রে হিরো আলম সিংহ প্রতীক চেয়েছিলেন। কিন্তু সেই প্রতীক অন্য একটি দলের নামে নিবন্ধিত হওয়ায় তিনি একতারা বেছে নেন।

প্রতীক গ্রহণ করে হিরো আলম সাংবাদিকদের বলেন, সিংহ প্রতীক বাংলাদেশ গণতান্ত্রিক আন্দোলন নামে একটি দলের নিবন্ধন করা। এটা আমি জানতাম না। ২০১৮ সালে ওই প্রতীক নিবন্ধিত ছিল না। তাই মার্কা পরিবর্তন করে এবার একতারা নিলাম। জয়ের ব্যাপারে আশাবাদী তিনি।

পূর্ববর্তী নিবন্ধসমন্বিত চেষ্টায় সরকারের উন্নয়ন প্রকল্পগুলো এগিয়ে নিতে হবে
পরবর্তী নিবন্ধকাপ্তাইয়ে ভিজিডির চাল বিতরণ