চমেকে সংঘর্ষে আরও এক মামলা

| বুধবার , ৩ নভেম্বর, ২০২১ at ৭:১৭ অপরাহ্ণ

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় আরও একটি মামলা হয়েছে। এতেও আসামি করা হয়েছে ১৬ জনকে।

এনিয়ে গত ৬ দিনে নগরের দুই থানায় ৩টি মামলা দায়ের করা হলো।
সর্বশেষ মঙ্গলবার (২ নভেম্বর) রাতে নগরের চকবাজার থানায় মামলাটি দায়ের করেন এমবিবিএস ৫৮তম ব্যাচের ইন্টার্ন চিকিৎসক ইমন শিকদার। বাংলানিউজ

এর আগে গত ৩১ অক্টোবর রাতে চকবাজার থানায় এমবিবিএস চতুর্থ বর্ষের শিক্ষার্থী মাহমুদুল হাসান এবং ৩০ অক্টোবর রাতে নগরের পাঁচলাইশ থানায় এমবিবিএস পঞ্চম বর্ষের তৌফিকুর রহমান বাদী হয়ে আরও একটি মামলা দায়ের করেন।

মঙ্গলবার রাতে করা মামলার আসামিরা হলো আহসানুল কবীর সুমন, জাহিদুল ইসলাম জিসান, ইমতিয়াজ উদ্দিন চৌধুরী, মো. আনিস, নাইমুল ইসলাম, মোহাম্মদ ইরফান, এইচআর মাহফুজুর রহমান, সাদ মুহাম্মদ গালিব, মাহাতাব উদ্দিন রাফি, আসাদ বিন তকি রিফাত, তৌহিদুল হাসান তন্ময়, আহমেদ ফয়সাল, পল্লব বিশ্বাস, মাহাদী বিন হাশিম, আল আমিন ইসলাম শিমুল, মিনহাজ আরমান লিখন।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফেরদৌস জাহান বলেন, “চমেকে সংঘর্ষের ঘটনায় চকবাজার থানায় আরও একটি মামলা দায়ের করা হয়েছে। এই মামলায়ও ১৬ জনকে আসামি করা হয়েছে। মামলাটি তদন্তের জন্য থানার উপ-পরিদর্শক (এসআই) রাজীব পালকে দায়িত্ব দেওয়া হয়েছে।”

পূর্ববর্তী নিবন্ধবান্দরবানে লুকিয়ে রাখা চাল উদ্ধার
পরবর্তী নিবন্ধবাঁশখালীতে ৭ আসামী গ্রেফতার