চন্দনাইশে ১ চেয়ারম্যানসহ ৮ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় বেসরকারিভাবে নির্বাচিত

চন্দনাইশ প্রতিনিধি | সোমবার , ২০ ডিসেম্বর, ২০২১ at ৯:১৩ অপরাহ্ণ

চন্দনাইশে ১ চেয়ারম্যান প্রার্থীসহ ৮ জন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

আজ সোমবার (২০ ডিসেম্বর) প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দের দিনে নির্বাচন অফিস থেকে এসব প্রার্থীদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন মর্মে পত্র প্রদান করা হয়।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত প্রার্থীরা হলেন উপজেলার জোয়ারা ইউনিয়নে ২য়বার নির্বাচিত আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান আমিন আহমেদ চৌধুরী রোকন। তিনি ওই ইউনিয়নের পরপর ৪ বারের নির্বাচিত চেয়ারম্যান মৃত আবদুল জব্বার চৌধুরীর পুত্র।

এছাড়া সাধারণ সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন একই ইউনিয়নের ৪নং ওয়ার্ডে সাধারণ সদস্য প্রার্থী মো. আবদুল হাকিম, ৫নং ওয়ার্ডে মো. বদিউল আলম, হাশিমপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডে ফজলুল করিম আইয়ুব, ধোপাছড়ি ইউনিয়নের ৭নং ওয়ার্ডে মো. আশরাফ উদ্দীন ভূঁইয়া, ৮নং ওয়ার্ডে আমানত হোসেন, ৯নং ওয়ার্ডে করিমুল ইসলাম এবং একই ইউনিয়নের ৩নং ওয়ার্ডে সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী লতিফা আকতার।

এদিকে, ধোপাছড়ি ইউনিয়নের ৬নং ওয়ার্ডে সাধারণ সদস্য প্রার্থী মো. শাহ আলম (মোরগ) একই ওয়ার্ডের অপর সদস্য প্রার্থী আলী আম্বরকে(ফুটবল) সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে যাওয়ার ঘোষণা দিয়েছেন তিনি মোবাইল ফোনে বিষয়টি নিশ্চিত করেন।

পূর্ববর্তী নিবন্ধবাঁশখালীতে অবৈধ বালি জব্দ করে নিলামে বিক্রি
পরবর্তী নিবন্ধপাহাড়িকা এক্সপ্রেসের ধাক্কায় মিরসরাইয়ে এক ব্যক্তির মৃত্যু