চন্দনাইশে বাসের ধাক্কায় পত্রিকা হকার আহত

গুরুতর অসুস্থ আরেক হকার

চন্দনাইশ প্রতিনিধি | বৃহস্পতিবার , ১০ মার্চ, ২০২২ at ৮:৩২ পূর্বাহ্ণ

চন্দনাইশে দ্রুতগতির বাসের ধাক্কায় প্রবীণ পত্রিকা হকার মনোহরি নাথ (৫৪) গুরুতর আহত হয়েছেন। তিনি বর্তমানে বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। গত মঙ্গলবার সকালে উপজেলার গাছবাড়িয়া কলেজ গেইট এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। এদিকে দীর্ঘদিন ধরে শারীরিকভাবে অসুস্থ হয়ে চিকিৎসাধীন আছেন আরেক প্রবীণ পত্রিকা হকার মো. নুরুল আমিন (৬০)।
জানা যায়, হকার মনোহরি নাথ প্রতিদিনের ন্যায় মঙ্গলবার দুপুরেও পত্রিকা নিয়ে মোটরসাইকেল চালিয়ে বাগিচাহাট থেকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক হয়ে গাছবাড়িয়া যাচ্ছিলেন। এ সময় তিনি গাছবাড়িয়া পেট্রোল পাম্প এলাকায় পৌঁছলে পেছন থেকে আসা দ্রুতগতির একটি যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। তখন তিনি ছিটকে পড়েন। এ সময় অচেতন অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।
দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম বলেন, দুর্ঘটনার পরপর বাস ও মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।
এদিকে চন্দনাইশের বরমা এলাকার প্রবীণ পত্রিকা হকার মো. নুরুল আমিন (৬০) বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। ডায়াবেটিস, লিভারসহ বিভিন্ন জটিল রোগে ভুগছেন। তিনি ইতিপূর্বে চন্দনাইশ হাসপাতাল ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

পূর্ববর্তী নিবন্ধজামালখানে বই বিনিময় উৎসব কাল
পরবর্তী নিবন্ধআমিন জুট মিলে বকেয়া বেতনের দাবিতে বিক্ষোভ সমাবেশ