চট্টগ্রাম ভেন্যুতে সিলেট এবং হবিগঞ্জ জেলার জয়

শেখ কামাল অনূর্ধ্ব-১৮ ক্রিকেট টুর্নামেন্ট

ক্রীড়া প্রতিবেদক | সোমবার , ৩১ অক্টোবর, ২০২২ at ১১:২১ পূর্বাহ্ণ

বাংলাদেশ ক্রিকেট বোর্ড আয়োজিত শেখ কামাল অনূর্ধ্ব-১৮ ক্রিকেট টুর্নামেন্টের চট্টগ্রাম ভেন্যুর খেলা গতকাল শুরু হয়েছে। উদ্বোধনী দিনে জয় পেয়েছে সিলেট জেলা দল এবং হবিগঞ্জ জেলা দল। সাগরিকাস্থ মহিলা কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত ম্যাচে সিলেট জেলা দল ৩ উইকেটে লক্ষীপুর জেলা দলকে পরাজিত করে। প্রথমে ব্যাট করতে নেমে লক্ষ্মীপুর জেলা দল। ৪৮ ওভারে ১৪৭ রান করে অল আউট হয়ে যায়। দলের পক্ষে সর্বোচ্চ ৩৫ রান করে সোহেল। এছাড়া শাহরিয়ার ২৩, রায়হান ২৪, মজিব করে ১৫ রান। সিলেট জেলা দলেল পক্ষে ৩টি উইকেট নিয়েছে নাহিয়ান। জবাবে ব্যাট করতে নেমে সিলেট জেলা দল ৩৯.২ ওভারে ৭ উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে। দলের পক্ষে ৪২ রান করে রায়হান। ৪০ রান করে মাজহারুল।

চট্টগ্রাম স্পোর্টস কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত দিনের অপর ম্যাচে হবিগঞ্জ জেলা দল ৩ উইকেটে ব্রাহ্মণবাড়িয়া জেলা দলকে পরাজিত করে। প্রথমে ব্যাট করতে নেমে ব্রাহ্মণবাড়িয়া জেলা দল ৫০ ওভারের শেষ বলে ১৫১ রান করে অল আউট হয়। দলের পক্ষে ৫২ রান করে বিজয়। হবিগঞ্জ জেলা দলের পক্ষে ২টি করে উইকেট নিয়েছে তানভিরুজ্জামান, আবু সুফিয়ান এবং ইমন। জবাবে ব্যাট করতে নেমে হবিগঞ্জ জেলা দল ৪৮.৫ ওভারে ৭ উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে। দলের পক্ষে সর্বোচ্চ ৩৫ রান করে আবু সুফিয়ান। এছাড়া ইমন ২৭ এবং দিহান করে ১৬ রান।

এর আগে সকালে চট্টগ্রামে বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন বিসিবি পরিচালক ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাব সভাপতি ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আলহাজ্ব আলী আব্বাস, সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, সিজেকেএস ক্রিকেট কমিটির ভারপ্রাপ্ত সম্পাদক জি.এম. হাসান।

পূর্ববর্তী নিবন্ধতারুণ্যের উচ্ছ্বাসের স্মৃতি আবৃত্তি বৃন্দোৎসব
পরবর্তী নিবন্ধমহানগরী ক্রীড়া সংস্থার ফুটবল কমিটির সভা