চট্টগ্রামে কঠোর নিরাপত্তা বলয় সিএমপির

বাংলাদেশ-জিম্বাবুয়ে টি-টুয়েন্টি ক্রিকেট ম্যাচ

আজাদী প্রতিবেদন | শুক্রবার , ২৬ এপ্রিল, ২০২৪ at ৭:৪৩ পূর্বাহ্ণ

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠেয় বাংলাদেশজিম্বাবুয়ে টিটুয়েন্টি ক্রিকেট ম্যাচ ঘিরে চট্টগ্রামকে কঠোর নিরাপত্তা বলয়ে আনা হচ্ছে। খেলোয়াড়দের নিরাপত্তা নিশ্চিত করতে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে শুরু করে স্টেডিয়াম, হোটেল পর্যন্ত কয়েক স্তরের নিরাপত্তা ব্যবস্থা সাজানো হয়েছে। গতকাল বৃহস্পতিবার নগরীর দামপাড়া চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক সভা অনুষ্ঠিত হয়েছে। সেখানে এসব সিদ্ধান্ত নেওয়া হয়।

সিরিজ খেলতে বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাতে বাংলাদেশ ক্রিকেট দল এবং আগামী রোববার (২৮ এপ্রিল) চট্টগ্রামে আসবে জিম্বাবুয়ে ক্রিকেট দল।

সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আ স ম মাহতাব উদ্দিনের সভাপতিত্বে সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) আবদুল মান্নান মিয়া, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মাসুদ আহাম্মদ, উপপুলিশ কমিশনার (সদর) মো. আব্দুল ওয়ারীশসহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা ও বিসিবি, জেলা প্রশাসন, ওয়াসা, চট্টগ্রাম সিটি করপোরেশন, সিডিএ, এপিবিএন, ফায়ার সার্ভিস, র‌্যাব, বিআরটিএ, সিএমসিএইচ, বিপিডিবি, রেডিসন ব্লু হোটেলের সিকিউরিটি অফিসারসহ বিভিন্ন সরকারি ও বেসরকারি সংস্থার প্রতিনিধিরা সভায় উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধ৭২ ঘণ্টার নতুন হিট অ্যালার্ট জারি
পরবর্তী নিবন্ধহিটস্ট্রোকে স্কুল শিক্ষার্থীর মৃত্যু