চকরিয়ায় নিজ ঘরে নারীর ঝুলন্ত লাশ

চকরিয়া প্রতিনিধি | শুক্রবার , ২৫ ফেব্রুয়ারি, ২০২২ at ৮:০২ পূর্বাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় ঘরের মেঝেতে পড়ে থাকাবস্থায় এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।
তবে পুলিশ যাওয়ার আগে ওই নারীকে বাড়ির চালার বিমের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে স্থানীয় লোকজন সেখান থেকে নামিয়ে মাটিতে শুইয়ে রাখে বলে পুলিশ জানিয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত ১১টায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত ঘটনাস্থলে পুলিশ অবস্থান করছিল। একইসাথে এই ঘটনার রহস্য উদঘাটনে সিআইডির একটি টিম ঘটনাস্থলে রয়েছে বলে জানিয়েছে থানা পুলিশ।
এর আগে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার হারবাং ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মুসলিম পাড়ার নিজ বাড়িতে ওই নারীকে বাড়ির চালার সঙ্গে ঝুলতে দেখে স্থানীয়রা। তার নিথর দেহ মাটিতে নামিয়ে রেখে তারা স্থানীয় হারবাং পুলিশ ফাঁড়িতে খবর দেয়। রহস্যজনকভাবে মৃত্যু হওয়া ওই নারীর নাম ইয়াছমিন আক্তার (২৭)। তিনি স্থানীয় মোয়াজ্জেম হোসেনের প্রথম স্ত্রী। ৭ বছরের এক পুত্র সন্তানের জননী ওই নারীর বাপের বাড়ি উপজেলার ঢেমুশিয়া ইউনিয়নে।
প্রাথমিকভাবে পাওয়া তথ্যের বরাত দিয়ে চকরিয়া থানার অপারেশন অফিসার রাজীব চন্দ্র সরকার জানান, ওই নারীর স্বামী ঢাকায় থাকেন এবং সেখানে ছোটখাটো ব্যবসা করেন। তিনি দ্বিতীয় স্ত্রী হিসেবে আরেক নারীকে বিয়ে করলেও পরে বিচ্ছেদ হয়ে গেছে বলে জানা যায়। তিনি জানান, মরদেহে কোনো জখমের চিহ্ন দেখা যায়নি। তার মৃত্যু কীভাবে হয়েছে তা বের করার চেষ্টা চলছে। এ ব্যাপারে চকরিয়া থানার ওসি মুহাম্মদ ওসমান গনি বলেন, ওই নারী ঠিক কী কারণে মারা গেছেন তা এখনই বলার সুযোগ নেই। ময়নাতদন্তের জন্য লাশ কঙবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পরই নিশ্চিত হওয়া যাবে এটি আত্মহত্যা না-কী পরিকল্পিত হত্যাকাণ্ড।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রামে কাল টিকা পাবে ৪ লাখ মানুষ
পরবর্তী নিবন্ধগলায় ফাঁস দিয়ে প্রেমিকের আত্মহত্যা, প্রেমিকার বিষপান