গলায় ফাঁস দিয়ে প্রেমিকের আত্মহত্যা, প্রেমিকার বিষপান

প্রেমে বাধা

হাটহাজারী প্রতিনিধি | শুক্রবার , ২৫ ফেব্রুয়ারি, ২০২২ at ৮:০৩ পূর্বাহ্ণ

হাটহাজারী উপজেলায় গলায় ফাঁস দিয়ে শহিদুল ইসলাম সানি (১৭) নামে এক কিশোর আত্মহত্যা করেছেন। অপরদিকে তার প্রেমিকা বিষপানে আত্মহত্যা করার চেষ্টার ঘটনা ঘটেছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে উপজেলার চিকনদন্ডী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের অহনের পাড়া জনৈক দিদার হাজীর বাড়িতে এই ঘটনা ঘটে। নিহত কিশোর উক্ত এলাকার প্রবাসী মো. শরিফুল ইসলামের পুত্র। বিষপানে আহত কিশোরী একই এলাকার মো. ইলিয়াস প্রকাশ মনুর কন্যা।
স্থানীয় সূত্রে জানা যায়, উক্ত এলাকার ৯ম শ্রেণীর শিক্ষার্থী সানির সাথে তার বাড়ির পাশে একই শ্রেণীতে পড়ুয়া এক কিশোরীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তাদের প্রেমের বিষয়টি উভয় পরিবার মেনে না নেওয়ায় কিশোরটি গতকাল পরিবারের সদস্যদের অজান্তে তার ভবনে সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। একই সময়ে কিশোরী বিষপানে আত্মহত্যা করার চেষ্টা করেন। উপস্থিত লোকজন কিশোরীকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করেন। তিনি বর্তমানে চমেক হাসপাতালের আইসিইউতে ভর্তি আছেন।
খবর পেয়ে হাটহাজারী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আত্মহত্যাকারী লাশের সুরুতহাল প্রতিবেদন তৈরি করে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করেন। থানার উপ-পরিদর্শক মো. বেলাল ঘটনার সত্যতা গণমাধ্যমকে নিশ্চিত করে বলেন, আত্মহত্যার প্রচেষ্টাকারী কিশোরীর অবস্থা আশংকাজনক। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্ততি চলছে।

পূর্ববর্তী নিবন্ধচকরিয়ায় নিজ ঘরে নারীর ঝুলন্ত লাশ
পরবর্তী নিবন্ধমানবতার দোহাই, যুদ্ধ বন্ধ করুন : পুতিনকে জাতিসংঘ মহাসচিব