কক্সবাজার থেকে ইয়াবা এনে চট্টগ্রাম সরবরাহ, বাস চালকসহ ‌গ্রেফতার ২

আজাদী অনলাইন | বৃহস্পতিবার , ২৩ মে, ২০২৪ at ৬:০৭ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীতে কক্সবাজার থেকে সংগ্রহ করে চট্টগ্রামে সরবরাহ ক‌রতে এসে ৪ হাজার পিস ইয়াবাসহ বাস চালক শওকত ওসমান (৩৩) ও মোঃ শাহজাহান (৩২) নামে দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে চান্দগাঁও থানা পু‌লি‌শ।

বৃহস্প‌তিবার (২৩ মে) নগরীর বহদ্দারহাট বাস স্টেশন এলাকা‌ থেকে তাদের গ্রেফতার করা হয়।

থানা সূত্রে আ‌রও জানা যায়, কতিপয় মাদক ব্যবসায়ীরা কক্সবাজার জেলার টেকনাফ থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে চট্টগ্রাম শহরে প্রবেশ করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে চান্দগাঁও থানাধীন বহদ্দারহাট বাস টার্মিনাল থেকে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় তাদের দেওয়া তথ্যের ভি‌ত্তিতে বাস তল্লাশি করে ৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি ঈগল যাত্রীবাহী বাস ও নাম্বারবিহীন এক‌টি সুজুকি জিক্সার মোটর সাইকেল উদ্ধারপূর্বক জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতদের কাছ থেকে আরও জানা যায়, তারা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহীনির চোখ ফাঁকি দেওয়ার জন্য তাদের মাদক পরিবহন কাজে ব্যবহৃত যাত্রীবাহী বাস ও মোটরসাইকেল ব্যবহার করে কৌশলে কক্সবাজার জেলা থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে চট্টগ্রাম মহানগরসহ দেশের বিভিন্ন স্থানে বিভিন্ন মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয়ের উদ্দেশ্যে চট্টগ্রাম শহরে প্রবেশ করছিল।

এ ব্যাপারে চান্দগাঁও থানার ও‌সি জাহেদুল ক‌বির জানান, এই সংক্রান্তে চান্দগাঁও থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধরাঙামাটির সীমান্ত সড়ক থেকে যুবকের মরদেহ উদ্ধার
পরবর্তী নিবন্ধসিআইইউর ১৯তম বোর্ড অব ট্রাস্টির সভা