গাড়ির ধাক্কায় বৃদ্ধা আহত, আনোয়ারায় সড়ক অবরোধ

আনোয়ারা প্রতিনিধি | বৃহস্পতিবার , ১৮ এপ্রিল, ২০২৪ at ৬:১৫ পূর্বাহ্ণ

আনোয়ারায় নুরজাহান বেগম (৬৪) নামে এক বৃদ্ধা সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। গতকাল বুধবার সকালে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এই দুর্ঘটনা ঘটে। ঘটনার পর বিক্ষুব্ধ এলাকাবাসী আনোয়ারা বরকল সড়কের হাসপাতাল মোড়ে গতিরোধকের দাবিতে ১ ঘণ্টার বেশি সময় সড়ক অবরোধ করে। এ সময় যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে পুলিশ এসে যানবাহন চলাচল স্বাভাবিক করে।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল সকালে বৃদ্ধা নুরজাহান আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে যান। গাড়ি থেকে নেমে সড়ক পারাপারের সময় আনোয়ারাগামী একটি দ্রুতগতির মাইক্রোবাস তাকে ধাক্কা দিয়ে আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এ সময় স্থানীয়রা গাড়িটি আটকে পুলিশে খবর দেয় এবং সড়ক অবরোধ করে। পরে পুলিশ অবরোধকারীদের সরিয়ে দেয়। স্থানীয়দের অভিযোগ, হাসপাতাল মোড়ে বেপরোয়া গাড়ি চালানোর কারণে এমন কোনো সপ্তাহ নেই সাধারণ মানুষ দুর্ঘটনার শিকার হচ্ছে না। এলাকাবাসীর দাবি, অতি দ্রুত হাসপাতাল মোড়ে একটি গতিরোধক স্থাপন করা হোক।

আনোয়ারা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মামুনুর রশিদ বলেন, সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত এক বৃদ্ধাকে প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আনোয়ারা থানার ওসি সোহেল আহম্মাদ জানান, সড়ক দুর্ঘটনায় আহত নারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। দুর্ঘটনার পর সড়ক অবরোধের কথা শুনে আমরা ঘটনাস্থলে পৌঁছে অবরোধকারীদের সরিয়ে দিয়েছি।

পূর্ববর্তী নিবন্ধচেয়ারম্যানসহ ৬ জনের বিরুদ্ধে মামলা নিতে আদালতের নির্দেশ
পরবর্তী নিবন্ধঋণ খেলাপি ও শিক্ষাগত সনদ দেখাতে না পারায় বাদ পড়লেন দুই প্রার্থী