খালেদার বাড়ির সামনে তল্লাশি চৌকি

| সোমবার , ৫ ডিসেম্বর, ২০২২ at ৭:০৭ পূর্বাহ্ণ

ঢাকার আদালত পাড়া থেকে ছিনতাই হওয়া জঙ্গি ও সহযোগীদের ধরতে বনানীর কাকলীতে বিভিন্ন হোটেল ও মেসে অভিযানের মধ্যে গুলশানে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বাসার সামনে তল্লাশি চৌকি বসিয়েছে পুলিশ। শনিবার রাত সাড়ে ১০টার দিকে গুলশানের ৭৯ নম্বর সড়কের ১ নম্বর হোল্ডিংয়ে ‘ফিরোজা’ নামের ওই বাসার সামনে চেকপোস্ট বসানো হয় বলে খালেদা জিয়ার বাসার নিরাপত্তারক্ষীরা জানান।

দুর্নীতি মামলায় দণ্ডিত খালেদা জিয়া বর্তমানে সরকারের নির্বাহী সিদ্ধান্তে সাময়িক মুক্ত আছেন। শর্ত অনুযায়ী গুলশানের ওই বাসাতেই তিনি থাকেন। ফিরোজার একজন নিরাপত্তাকর্মী বলেন, রাত ১০টার পর এখানে চেকপোস্ট দিয়েছে। কেন দিয়েছে সে বিষয়ে আমরা কিছু জানি না। বাসার সার্বক্ষণিক নিরাপত্তার জন্য বিএনপির পক্ষ থেকে গঠিত নিরাপত্তা দলের কর্মীরা ফিরোজার দেখভাল করছেন বলে জানান ওই নিরাপত্তাকর্মী। খবর বিডিনিউজের।

চেকপোস্টের বিষয়ে জানতে চাইলে ঢাকা মহানগর পুলিশের গুলশান বিভাগের উপ-কমিশনার আব্দুল আহাদ সাংবাদিকদের বলেন, বনানীসহ বিভিন্ন স্থানে মাদক ব্যবসায়ী, জঙ্গি ও অপরাধীদের ধরতে বিশেষ অভিযান চলছে।

তল্লাশি চৌকি সরিয়ে নেওয়ার দাবি : খালেদা জিয়ার বাসার সামনে পুলিশের বসানো তল্লাশি চৌকি সরিয়ে নেওয়ার দাবি জানিয়েছে বিএনপি। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গতকাল নয়াপল্টনে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে বলেন, বেগম খালেদা জিয়ার বাসার সামনে সেই বালির ট্রাকের কায়দায় চেকপোস্ট-ব্যারিকেড দিয়ে পুলিশ অবরোধ করে রেখেছে। এটি দেশনেত্রীর উপর নিপীড়নের আরেকটা নতুন মাত্রা। তিনি চেকপোস্ট তুলে নেওয়ার দাবি জানান।

পূর্ববর্তী নিবন্ধঅলিম্পিয়া ফিটনেস ক্লাবের ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন
পরবর্তী নিবন্ধজাতীয় বাস্কেটবলে চট্টগ্রামের জয়লাভ