খলিফাপট্টিতে ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণ

| রবিবার , ২৪ এপ্রিল, ২০২২ at ১০:২০ পূর্বাহ্ণ

জাতীয় শ্রমিক লীগ চট্টগ্রাম মহানগর সিবিএ-নন-সিবিএ সমন্বয় পরিষদের সদস্য সচিব আবুল হোসেন আবু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে যে সকল মালিক-কর্তৃপক্ষ ইতোমধ্যেই শ্রমিক-কর্মচারীদের বেতন-ভাতা ও ঈদের বোনাস প্রদান করেছেন তাদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। যারা এখনো দেননি তাদেরকে অতিসত্ত্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি বাস্তবায়নের অনুরোধ জানাই।

নচেৎ শ্রমজীবী জনতার অসন্তোষজনিত ক্ষোভ-বিক্ষোভের জন্য কল-কারখানা ও শিল্প মালিক কর্তৃপক্ষকে দায়ী হতে হবে। তিনি আরো বলেন, দর্জি ও নির্মাণ শ্রমিকদের মেহনতের মূল্য অবশ্যই জাতিকে প্রদান করতে হবে। গত বৃহস্পতিবার দেওয়ানবাজার খলিফাপট্টিতে দর্জি ও নির্মাণ শ্রমিকদের মাঝে ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।

খলিফাপট্টি দর্জি শ্রমিক লীগের সভাপতি জামাল উদ্দীন লিটনের সভাপতিত্বে ও সমীরুল ইসলাম তুহিনের সঞ্চালনায় অনুষ্ঠিত ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ছাবের আহমদ, আব্দুল মালেক, কামাল উদ্দীন বাদল, মো. ইব্রাহিম, মো. জাফর, মো. নাসির উদ্দীন, মো. ফরিদ, মাহাবুব শিপন, আলী আকবর বাবর, আব্দুল লতিফ, রফিক ড্রাইভার, নুরুল ইসলাম, আজগর আলী, মো. মহসিন, মো. হারুন, মো. মানিক, মো. আলমগীর, মো. আকবর, মো. মিজান, মো. সোহেল, মো. ইব্রাহিম, আলী হোসেন, আব্দুস সাত্তার, মো. রুবেল, মো. জাবেদ, আজম প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসংশোধনী
পরবর্তী নিবন্ধপিপলস্‌ ইন্স্যুরেন্স কোম্পানির পরিচালনা পর্ষদের সভা