ক্ষতিগ্রস্তদের পাশে তথ্যমন্ত্রী ও চট্টগ্রামের ডিসি-এসপি

রাঙ্গুনিয়ায় অগ্নিকাণ্ড

রাঙ্গুনিয়া প্রতিনিধি | শনিবার , ১৪ জানুয়ারি, ২০২৩ at ৬:৪২ পূর্বাহ্ণ

রাঙ্গুনিয়ায় ভয়াবহ আগুনে দুই শিশুসহ একই পরিবারের ছয় সদস্যের মধ্য পাঁচজনই মারা যাওয়া পরিবারের পাশে দাঁড়িয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি। গত বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার পারুয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মহাজন পাড়ার খোকন বসাকের বাড়িতে অগ্নিকাণ্ডের খবরে তিনি তাৎক্ষণিক স্থানীয় ইউপি চেয়ারম্যান একতেহার হোসেন ও সংশ্লিষ্ট আওয়ামী লীগ নেতৃবৃন্দের অগ্নিদুর্গতদের পাশে থাকার আহ্বান জানান।

শুক্রবার বিকেলে নিহতদের স্বজনদের হাতে লাশ সৎকারের জন্য প্রাথমিক আর্থিক অনুদান তুলে দেন। তার পক্ষে এই আর্থিক অনুদান হস্তান্তর করেন তার ব্যক্তিগত সহকারী এমরুল করিম রাশেদ। অনুদান হস্তান্তরকালে অসহায় এই পরিবারকে সর্বাত্মক সহায়তার আশ্বাস দেন।

এদিন বিকেলে অগ্নিকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করে এক লাখ টাকার আর্থিক সহায়তা প্রদান করেন এডিশনাল ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট (এডিএম) মো. আবু রায়হান দোলন। এর আগে প্রশাসনের পক্ষ থেকেও প্রাথমিক সৎকারের জন্য ২৫ হাজার টাকার আর্থিক সহায়তা করা হয়েছিল।

চট্টগ্রাম ডিসির পক্ষ থেকে এসব অনুদান দেয়া হয়েছে বলে তারা জানান। এছাড়া একইসময় ঘটনাস্থল পরিদর্শন করেন চট্টগ্রাম পুলিশ সুপার এস এম শফিউল্লাহ। তিনিও পুলিশের পক্ষ থেকে সর্বাত্মক সহায়তার আশ্বাস দেন। নিহতের পরিবারের পক্ষে অনুদান গ্রহণ করেন খোকন বসাকের বোন রীণা দেব।

পূর্ববর্তী নিবন্ধআন্তর্জাতিক জলচর পাখি গণনা শুরু
পরবর্তী নিবন্ধদু’হাজার বাইশ সালের প্রভাবশালী এবং প্রেরণাদায়ী শতনারী