কক্সবাজারে এনে তরুণীকে ধর্ষণ, প্রেমিক কারাগারে

কক্সবাজার প্রতিনিধি | রবিবার , ২০ অক্টোবর, ২০২৪ at ১০:১৩ পূর্বাহ্ণ

বিয়ের আশ্বাসে এক তরুণীকে কক্সবাজার শহরে এনে ধর্ষণের অভিযোগে মোহাম্মদ রায়হান (২২) নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। গত শুক্রবার রাতে ওই তরুণীর মা বাদী হয়ে কক্সবাজার সদর থানায় একটি মামলা দায়ের করার পর ওই তরুণকে গ্রেপ্তার করে শনিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। গ্রেপ্তার মো. রায়হান ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের পাঁহাশিয়াখালী এলাকার মো. জহিরের ছেলে। তরুণীও একই এলাকার বাসিন্দা।

তরুণীর মা দাবি করেছেন, অভিযুক্ত তরুণের সঙ্গে তার মেয়ের ৯ বছরের প্রেমের সম্পর্ক। এর মধ্যে মেয়ের অন্যত্র বিয়ে ঠিক করা হলেও সেই বিয়ে ভেঙে দেয় রায়হান। তারপরও বিয়ে না করে মেয়ের সম্ভ্রমহানি করেছে। তিনি জানান, গত ১৬ অক্টোবর তার মেয়েকে বিয়ের আশ্বাস দিয়ে কক্সবাজার শহরে নিয়ে আসে রায়হান। কিন্তু বিয়ে না করেই মেয়েকে জোর করে কয়েক দফা ধর্ষণ করে সে।

এদিকে দুইদিন ধরে অনেক খোঁজাখুঁজির পর শুক্রবার শহরের বাজারঘাটার একটি হোটেল থেকে তরুণীকে উদ্ধার ও রায়হানকে আটক করে পুলিশ। পরে ঘটনাটি উভয়পক্ষে সমঝোতার চেষ্টা করা হলেও তা ভেস্তে যায়। পরে প্রেমিক রায়হানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করে মেয়ের পরিবার।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়জুল আজীম নোমান জানিয়েছেন, তরুণীর মা বাদী হয়ে কক্সবাজার সদর মডেল থানায় একটি ধর্ষণ মামরা রুজু করেছেন। মামলাটি নথিভুক্ত করে অভিযুক্ত রায়হানকে গ্রেপ্তার করা হয়। শনিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

পূর্ববর্তী নিবন্ধশ্রমিক অসন্তোষে পোশাকশিল্পে ক্ষতি ৪৮০০ কোটি টাকা : বিজিএমইএ
পরবর্তী নিবন্ধকর্ণফুলীতে সরকারি পুকুর থেকে মাছ চুরি, অজ্ঞাতদের আসামি করে মামলা