এইচএসসির ফরম পূরণের সময় বাড়ল ৬ জুলাই পর্যন্ত

আজাদী প্রতিবেদন | মঙ্গলবার , ২১ জুন, ২০২২ at ৬:৪৭ পূর্বাহ্ণ

২০২২ সালের এইচএসসি পরীক্ষার ফরম পূরণের সময়সীমা বাড়িয়েছে আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় সাব-কমিটি। নতুন সিদ্ধান্ত অনুযায়ী, আগামী ৬ জুলাই পর্যন্ত এইচএসসি পরীক্ষার ফরম পূরণের সুযোগ পাবে পরীক্ষার্থীরা। আর ফরম পূরণের ফি জমা দেয়া যাবে ৭ জুলাই পর্যন্ত। ঢাকা শিক্ষাবোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর এস এম আমিরুল ইসলামের স্বাক্ষরে ২০ জুন (গতকাল) জারিকৃত এক বিজ্ঞপ্তিতে সময়সীমা বাড়ানোর এ তথ্য জানানো হয়েছে।

আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় সাব-কমিটির এই সিদ্ধান্ত চট্টগ্রাম শিক্ষাবোর্ডের এইচএসসি পরীক্ষার্থীদের ক্ষেত্রেও প্রযোজ্য হবে। এ তথ্য নিশ্চিত করে চট্টগ্রাম শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর মুস্তফা কামরুল আখতার গতকাল আজাদীকে বলেন, চলতি বছরের (২০২২ সালের) এইচএসসি পরীক্ষার্থীদের ফরম পূরণের সময়সীমা বাড়ানো হয়েছে।

আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় সাব-কমিটির এই সিদ্ধান্ত চট্টগ্রাম শিক্ষাবোর্ডের ক্ষেত্রেও প্রযোজ্য হবে। অর্থাৎ চট্টগ্রাম শিক্ষাবোর্ডের অধীন ২০২২ সালের এইচএসসি পরীক্ষার ফরম পূরণ আগামী ৬ জুলাই পর্যন্ত করা যাবে। বোর্ডের পক্ষ থেকে মঙ্গলবারই (আজ) এ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হবে বলেও জানান চট্টগ্রাম শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর মুস্তফা কামরুল আখতার।

পূর্ববর্তী নিবন্ধহতাহত ৬৯ পরিবার পেল পাঁচ কোটি ৬৭ লাখ টাকার চেক
পরবর্তী নিবন্ধতিন শিল্পীর দৃষ্টিতে চট্টগ্রামের সঙ্গীতাঙ্গন