আওয়ামী লীগে অনুপ্রবেশ ঠেকাতে সতর্কবার্তা

নগরে ৪৩ সাংগঠনিক ওয়ার্ডে সদস্য ফরম বিলি বিতর্কিতরা সদস্য হলে ইউনিট-ওয়ার্ডের বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা

আজাদী প্রতিবেদন | শুক্রবার , ২৪ সেপ্টেম্বর, ২০২১ at ৬:০৬ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের গত ১৯ সেপ্টেম্বর বর্ধিত সভার সিদ্ধান্ত অনুযায়ী নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন অন্তর্ভুক্তির জন্য চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের মুদ্রিত ফরম ইত্যেমধ্যে ৪৩টি সাংগঠনিক ওয়ার্ডে বিলি করা হয়েছে। এসময় দলে অনুপ্রবেশ ঠেকাতে স্থানীয় নেতৃবৃন্দকে দেয়া হয়েছে সতর্কবার্তাও। ওয়ার্ড নেতৃবৃন্দের হাতে ফরম বইগুলো তুলে দেন সংগঠনের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীন। প্রতি ওয়ার্ডে ৪৫০টি ফরম দেয়া হয়েছে। সে হিসাবে প্রতিটি ইউনিটে ১৫০টি করে ফরম ওয়ার্ড থেকে বিতরণ করা হবে।
ফরম বিতরণকালে উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, দপ্তর সম্পাদক হাসান মাহমুদ সমশের, আইন বিষয়ক সম্পাদক এড. শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হাজী মোঃ হোসেন, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক জালাল উদ্দিন ইকবাল, শ্রম সম্পাদক আব্দুল আহাদ, সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের, উপ-প্রচার সম্পাদক শহীদুল আলম প্রমুখ।
ফরম বিতরণকালে স্থানীয় নেতৃবৃন্দকে সতর্ক করে দিয়ে বলা হয়, দুর্বৃত্ত ও দুষ্কৃতকারী যারা সমাজ ও জাতিকে অন্ধকারে নিমজ্জিত করছে তারা যেন কোনো অবস্থাতেই দলে অনুপ্রবেশ করতে না পারে। এধরণের অবাঞ্চিত মানুষকে যদি সদস্য হিসাবে অন্তর্ভুক্ত করা হয়, তাহলে ওই ইউনিট ওয়ার্ড কমিটির বিরুদ্ধে সাথে সাথে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। অবাঞ্চিত ও বিতর্কিত দুর্বৃত্তদের জন্য আওয়ামী লীগের দুয়ার চিরতরে বন্ধ বলেও সতর্ক করে দেয়া হয়।

পূর্ববর্তী নিবন্ধনগরে চলমান উন্নয়ন কাজ নির্দিষ্ট সময়ে শেষ করতে হবে : মেয়র
পরবর্তী নিবন্ধঅভিযোগ অস্বীকার করলেন প্রধান শিক্ষিকা ও শিক্ষা কর্মকর্তা