অভিযোগ অস্বীকার করলেন প্রধান শিক্ষিকা ও শিক্ষা কর্মকর্তা

করোনা নিয়ে স্কুলে হাজির থাকার নির্দেশ!

হাটহাজারী প্রতিনিধি | শুক্রবার , ২৪ সেপ্টেম্বর, ২০২১ at ৬:০৬ পূর্বাহ্ণ

হাটহাজারীতে করোনা আক্রান্ত এক প্রধান শিক্ষিকাকে উপজেলা শিক্ষা কর্মকর্তা কর্তৃক বিদ্যালয়ে বাধ্যতামূলক হাজির থাকার নির্দেশনা প্রদান নিয়ে যে অভিযোগ উঠেছে তা সংশ্লিষ্ট শিক্ষা কর্মকর্তা ও ওই প্রধান শিক্ষিকা অস্বীকার করেছেন।
জানা যায়, উপজেলার মাহলুমা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মিসেস সঞ্চিতা বড়ুয়া করোনা আক্রান্ত। বিষয়টি তিনি তার কর্তৃপক্ষকে অবহিত করেন। তিনি জানান, এরপর কর্তৃপক্ষও তাকে বিদ্যালয়ে যেতে বারণ করে।
এব্যাপারে উপজেলা প্রথমিক শিক্ষা কর্মকর্তা সাঈদা আলম জানান, তিনি তার এই শিক্ষিকা করোনা আক্রান্ত হওয়ার কথা শুনে নিজে থেকে খোঁজ খবর নিয়ে এই শিক্ষিকাকে বিদ্যালয়ে আসতে নিষেধ করেছেন। তবে তিনি (শিক্ষা কর্মকর্তা) কিভাবে করোনা আক্রান্ত রোগীকে বিদ্যালয়ে আসার নির্দেশনা প্রদান করা হয়েছে বলে খবর বের হয়েছে তা জানেন না বলে উল্লেখ করেন। এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শাহিদুল আলম বলেন, এ ধরনের কথা শুনেছি, কিন্তু পরে তার সত্যতা পায়নি। এমনিতে যদি কোনো শিক্ষক করোনা ভাইরাসে আক্রান্ত হয় তাহলে তার স্কুলে আসতে হবে না। যদি কাউকে স্কুলে আসতে বাধ্য করা হয় তাহলে সরকারী নিয়ম অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।

পূর্ববর্তী নিবন্ধআওয়ামী লীগে অনুপ্রবেশ ঠেকাতে সতর্কবার্তা
পরবর্তী নিবন্ধমে মাসের পর দেশে সর্বনিম্ন শনাক্ত ও মৃত্যু