স্ত্রীর সাথে বিরোধ, পেকুয়ায় ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা

পেকুয়া প্রতিনিধি | শনিবার , ১ জুন, ২০২৪ at ১০:৫৭ পূর্বাহ্ণ

কক্সবাজারের পেকুয়ায় পারিবারিক কলহের জেরে ফাঁসিতে ঝুলে ১ যুবকের আত্মহত্যার খবর পাওয়া গেছে।

শুক্রবার (৩১ জুলাই) আনুমানিক রাত ২ টার সময় পেকুয়া সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সরকারি ঘোনা এলাকায় এ ঘটনা ঘটে। আত্মহত্যাকারী জামাল হোসেন (৪৫) ওই এলাকার মৃত নজির আহমদ পুত্র।

জানা যায়, আজ শনিবার ভোর ৬টায় সময় বাড়ির লোকজন রান্না ঘরের আরার সাথে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় জামাল হোসেনকে দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

পেকুয়া থানা পুলিশের এসআই রাজেশ বড়ুয়ার নেতৃত্বে ঘটনাস্থল থেকে জামাল হোসেনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়।

স্থানীয় ইউপি সদস্য দিদারুল ইসলাম জানান, জামাল হোসেন তার স্ত্রীকে দিয়ে বিভিন্ন এনজিও থেকে ঋণ নেয়, ঋণের কিস্তি পরিশোধ করতে না পারায় প্রায় সময় স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হতো। ঝগড়ার জেরে স্ত্রী বাপের বাড়িতে চলে যায়।

পরে জামাল হোসেন এনজিও ঋণ পরিশোধ করে স্ত্রীকে তার বাড়িতে নিয়ে আসতে চেষ্টা করে। স্ত্রী বাপের বাড়ি থেকে আসতে রাজি না হলে স্থানীয় সমাজ কমিটির সদস্য আমজাদ শাহজাহানের মাধ্যমে বিষয়টি নিয়ে স্ত্রী পক্ষের লোকজনদের অবগত করে জামাল হোসেনের স্ত্রীকে স্বামীর বাড়িতে চলে আসতে অনুরোধ করে। এতেও সে ফিরে না আসায় জামাল হোসেন আত্মহত্যা করে বলে ধারণা করা হচ্ছে।

ঘটনার বিষয় নিশ্চিত করে পেকুয়া থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ ইলিয়াস বলেন, পুলিশ ঝুলন্ত অবস্থায় একজনের লাশ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য লাশ পাছিয়েছে। হত্যা নাকি আত্মহত্যা ময়নাতদন্তের রিপোর্ট ও তদন্ত করে নিশ্চিত হবে। পারিবারিক কলহের জেরে আত্মহত্যা করেছে বিষয়টি তদন্ত করা হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধপেকুয়ায় যৌতুক বিহীন গণবিবাহ অনুষ্ঠিত
পরবর্তী নিবন্ধএমপি আনারের লাশ গুমে জড়িত সিয়াম নেপালে আটক