স্ত্রীকে ‘হত্যা’ করে ‘দুর্ঘটনা’ বলে প্রচার

চান্দগাঁওয়ে স্বামী আটক

আজাদী অনলাইন | বৃহস্পতিবার , ৮ জুলাই, ২০২১ at ৯:০১ অপরাহ্ণ

নগরীতে নিজ বাসা থেকে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে যাকে ‘হত্যা করে’ তার স্বামী ‘দুর্ঘটনা’ বলে প্রচারের চেষ্টা চালিয়েছিল বলে দাবি পুলিশের।
আজ বৃহস্পতিবার (৮ জুলাই) নগরীর চান্দগাঁও থানার জমির কলোনীর বাসা থেকে মর্জিনা বেগম (৪৬) নামের এই নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ।
এ ঘটনায় তার স্বামী মো. রফিককে (৪৫) গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন চান্দগাঁও থানার পরিদর্শক (তদন্ত) রাজেশ বড়ুয়া। বিডিনিউজ
মর্জিনা বেগম স্বামীর সঙ্গে ওই কলোনীতে থাকতেন। তাদের গ্রামের বাড়ি রংপুরের মিঠাপুকুরে।
চান্দগাঁও থানার পরিদর্শক রাজেশ বড়ুয়া বলেন, “ভোর রাতে রফিক তার স্ত্রী মর্জিনাকে খুন করে সকালে বাসা থেকে বের হয়ে যায়। পরে ফিরে এসে সে সড়ক দুর্ঘটনায় মর্জিনা মারা গেছে বলে প্রতিবেশীদের কাছে প্রচার করে।”
তিনি আরো বলেন, “স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে দুপুরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় লাশ। আর কৌশলে ওই এলাকা থেকে রফিককে গ্রেপ্তার করা হয়।“
তিনি জানান, রফিক পেশায় সিএনজিচালিত অটোরিকশা চালক। আর মর্জিনা কালুরঘাট শিল্প এলাকায় একটি জুতা কারখানায় চাকরি করতেন।
তাদের দুই সন্তানের মধ্যে মেয়েকে বিয়ে দিয়েছেন এবং ছোট ছেলে একটি গ্যারেজে কাজ করে। ঘটনার সময় তারা বাসায় ছিল না বলে তিনি উল্লেখ করেন।
ঘটনার বিষয়ে পরিদর্শক রাজেশ বলেন, “প্রাথমিক জিজ্ঞাসাবাদে রফিক পুলিশকে জানিয়েছে- পারিবারিক কলহের জেরে ভোর রাতে সে মর্জিনাকে দেয়ালের সাথে ধাক্কা দেয়ায় মর্জিনা মাথায় আঘাত পায়। এরপর মাটিতে পড়ে গেলে তার গলা চেপে ধরে শ্বাসরোধ করে মৃত্যু নিশ্চিত করেছে।”
হত্যাকাণ্ডের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধচন্দনাইশে ৫ দিনে দেড় শতাধিক মামলা
পরবর্তী নিবন্ধপেকুয়ায় বিকাশের বিতরণ অফিসের ভল্ট ভেঙে সাড়ে ৪৬ লাখ টাকা লুট