বোয়ালখালীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বোয়ালখালী প্রতিনিধি | মঙ্গলবার , ৬ ডিসেম্বর, ২০২২ at ১:৩৩ অপরাহ্ণ

চট্টগ্রামের বোয়ালখালীতে রুমা আকতার (২১) নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত রুমা আকতার পশ্চিম গোমদণ্ডীর প্রবাসী আবু তৈয়বের স্ত্রী। তবে পরিকল্পিতভাবে রুমাকে হত্যা করে ঝুলিয়ে রেখেছে বলে দাবি করছেন তর স্বজনরা।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার পশ্চিম গোমদণ্ডীর ৭ নম্বর ওয়ার্ডের চরখিজিরপুর মোবারক আলীর বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, তিন বছর আগে একই এলাকার আবদুল লতিফ সওদাগর বাড়ির নুরুল আলমের মেয়ে রুমা আকতারের সাথে আবু তৈয়বের সামাজিকভাবে বিয়ে হয়। তাদের সংসারে দুই বছর বয়সী মোহাম্মদ রায়হান নামের এক সন্তান রয়েছে। বিয়ের পর আবু তৈয়ব ওমানে পাড়ি জমান। ঘরে আবু তৈয়বের মা ও স্কুল পড়ুয়া দুই বোনের সাথে থাকতেন রুমা।

রুমার ভাই মো. ফারুক জানান, বিয়ের পর থেকে আবু তৈয়ব বিদেশে অবস্থান করছে। ফোনেও রুমার সাথে কথা বলতো না। এমনকি ছেলের জন্মের পরও সে দেশে আসেনি।

জানা গেছে, গতকাল সোমবার রাত ১১টার দিকে রুমার কক্ষে তার ননদ রুমার ছেলেকে নিয়ে ঘুমিয়ে ছিলো। এসময় রুমা স্বামীর সাথে কথা বলবে বলে ডাইনিং রুমে চলে যান। ভোরে রুমার ছেলে মাকে খুঁজতে থাকে। এসময় ডাইনিং রুমে রুমার ঝুলন্ত মরদেহ দেখতে পান পরিবারের সদস্যরা।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রাজ্জাক বলেন, ‘গৃহবধুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতলের মর্গে পাঠানো হচ্ছে। শরীরের আঘাতের চিহ্ন দেখা যায়নি। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।’