বান্দরবানে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবকের মৃত্যু

মোটরসাইকেল চালক আটক

বান্দরবান প্রতিনিধি | শনিবার , ৯ অক্টোবর, ২০২১ at ৯:২১ অপরাহ্ণ

বান্দরবানের রোয়াংছড়িতে মোটরসাইকেল দুর্ঘটনায় এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও দু’জন আহত হয়েছে। শুক্রবার রাতে এ ঘটনা ঘটে।

আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, রোয়াংছড়ি উপজেলার আলেক্ষ‍্যং ইউনিয়নের পুরানো সমিল এলাকায় দু’টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহতের নাম সুবাস তংঞ্চঙ্গ‍্যা (১৯)। এসময় আরও দু’জন মোটরসাইকেল আরোহী আহত হয়। তারা হলেন বাস স্টেশন এলাকার মোটরসাইকেল চালক মো. আজিজ মোল্লাহ (২০) এবং তাইম্রংছরা পাড়ার বাসিন্দা মো. বাসাইয়া হৃদয় (১৯)।

খবর পেয়ে স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে তাদের রোয়াংছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়। তাদের মধ্যে বাসাইয়া হৃদয়কে মুমূর্ষু অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেল চালক মো. আজিজ মোল্লাকে পুলিশ আটক করেছে।

বিষয়টি নিশ্চিত করে রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদ কবির জানান, দুর্ঘটনায় হতাহতদের হাসপাতালে পাঠানোর পর একজনের মৃত্যু হয়েছে। দুর্ঘটনার জন্য দায়ী একজন চালককে আটক করা হয়েছে।