পাহাড়তলীতে পারিবারিক বিরোধে হামলার ঘটনায় মামলা, গ্রেপ্তার ৩

আজাদী প্রতিবেদন | বুধবার , ১০ ফেব্রুয়ারি, ২০২১ at ১২:১৬ অপরাহ্ণ

পারিবারিক বিরোধের জের ধরে নগরীর পাহাড়তলী বার কোয়ার্টার এলাকায় একটি পরিবারের ওপর হামলার ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল ডবলমুরিং থানায় দায়ের হওয়া মামলায় তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন ওই এলাকার আজগর আলীর ছেলে মো. খোকন (৩৩), মো. মালেকের ছেলে মো. শাহীন (২৬) ও আনোয়ার হোসেনের ছেলে মো. খোকন (৩০)। তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।
মামলার তদন্ত কর্মকর্তা ডবলমুরিং থানার এসআই এসএম আমিনুল ইসলাম জানান, গত ৬ ফেব্রুয়ারি সংঘটিত এ ঘটনায় আটজনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। মামলার অন্য আসামিরা হলেন মো. আলী হোসেন (৩৫), মো. মোস্তাক (৩৫), মোহাম্মদ আলী (৩৪), মো. তানভীর (১৮) ও মোছাম্মৎ মুন্নী (২৭)।
মামলার এজাহারে জানা গেছে, ঘটনার দিন রাত ১০টার দিকে অভিযুক্তরা বাদীর পরিবারের লোকজনদের ওপর হামলা চালায়। মামলার বাদী মো. সাজ্জাদ হোসেন আসামিদের বিরুদ্ধে হত্যার উদ্দেশে মারধর, জখম ও পরিবারের নারী সদস্যদের শ্লীলতাহানির অভিযোগ আনেন।
তদন্ত কর্মকর্তা জানিয়েছেন, বাদী ও এজাহারনামীয় আসামিরা একে অপরের জেঠাতো-চাচাতো ভাই। দীর্ঘদিন ধরে তাদের মধ্যে পারিবারিক মনোমালিন্য চলে আসছিল। এ হামলায় নারীসহ বেশ কয়েকজন আহত হয়েছেন।

পূর্ববর্তী নিবন্ধগবেষণায় গুরুত্ব দিয়ে নতুন মাস্টার্স প্রোগ্রাম ইডিইউতে
পরবর্তী নিবন্ধফটিকছড়িতে আগুনে পুড়ল তিন গরু