পটিয়ায় জাতীয় শোক দিবস উপলক্ষে আ.লীগের ৭ দিনব্যাপী কর্মসূচি

পটিয়া প্রতিনিধি | রবিবার , ১৪ আগস্ট, ২০২২ at ১০:৪৬ পূর্বাহ্ণ

পটিয়া উপজেলা আ.লীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযথ মর্যাদায় পালনের লক্ষ্যে ৭দিন ব্যাপী কর্মসূচি ঘোষণা করা হয়েছে। গতকাল শনিবার পটিয়া উপজেলা চেয়ারম্যান কার্যালয়ে সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং করে এ কর্মসূচি ঘোষণা করেন উপজেলা চেয়ারম্যান ও প্রধান সমন্বয়কারী মোতাহেরুল ইসলাম চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগ সভাপতি মুক্তিযোদ্ধা আ.ক.ম সামশুজ্জামান চৌধুরী, সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ, জেলা আ.লীগ সদস্য দেবব্রত দাশ, পৌরসভা আ.লীগ সভাপতি আলমগীর আলম, উপজেলা যুবলীগের আহ্বায়ক হাসান উল্লাহ চৌধুরী, পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম।

কর্মসূচির মধ্যে রয়েছে ১৫ আগস্ট সকাল ৭টায় জাতীয় পতাকা, দলীয় পতাকা অর্ধ নির্মিত ও কালো পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি, উপজেলা মসজিদে দোয়া মাহফিল ও মোনাজাত, আলোচনা সভা ও কাঙ্গালি ভোজ। ১৬ আগস্ট উপজেলা ও পৌরসভা যুবলীগের আলোচনা সভা, ১৭ আগস্ট উপজেলা শ্রমিকলীগের আলোচনা সভা, ১৮ আগস্ট পটিয়া সরকারি কলেজ মিলনায়তনে কলেজ ছাত্রলীগের সভা, ২০ আগস্ট পৌরসভা ছাত্রলীগের সভা ও পৌরসভা স্বেচ্ছাসেবকলীগের সভা, ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবসের সভা, ২২ আগস্ট কৃষকলীগের সভা।