দিনদুপুরে যুবককে অপহরণ, মুমূর্ষু অবস্থায় উদ্ধার করল পুলিশ

আজাদী অনলাইন | বৃহস্পতিবার , ২২ ফেব্রুয়ারি, ২০২৪ at ৯:৪৯ অপরাহ্ণ

আনোয়ারায় মো. শওকত (৩৪) নামের এক যুবককে অপহরণ করে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। পরে আট ঘন্টা পর ৯৯৯ এ খবর পেয়ে একটি তালাবদ্ধ বাসা থেকে মুমূর্ষু অবস্থায় ওই যুবককে উদ্ধার করে পুলিশ।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) বিকালে উপজেলার জুঁইদন্ডী ইউনিয়নের খুরুস্কুল এলাকায় এ ঘটনা ঘটে। অপহৃত শওকত স্থানীয় মৃত মুন্সি মিয়ার পুত্র। এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে চার জনকে অভিযুক্ত করে আনোয়ারা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলার এজাহার ও নির্যাতনের শিকার শওকত বলেন, খুরুস্কুল গ্রামের মো. নুরুল হকের (৬৫) সাথে আমার দীর্ঘদিন ধরে মনোমালিন্য চলছে। বৃহস্পতিবার সকালে আমি মোটরসাইকেল নিয়ে নুরুল হকের বাড়ীর পাশ দিয়ে যাওয়ার সময় লোকজন নিয়ে সে আমার গতিরোধ করে। এরপর আমাকে বেড়িবাঁধের নির্জন এলাকায় নিয়ে লোহার রড় দিয়ে মারধর করে। পরে তাদের বাড়িতে একটি ঘরে তালাবদ্ধ করে সকাল থেকে বিকাল পর্যন্ত আমার ওপর নির্যাতন চালাই।

এসময় তারা আমার সাথে থাকা নগদ এক লাখ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। বিকালে আমার স্বজনরা খবর পেয়ে ৯৯৯ এ কল দিলে পুলিশ আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার নিশাত বলেন, শওকত নামের মুমূর্ষু অবস্থায় আহত এক যুবককে স্বজনরা হাসপাতালে নিয়ে আসে, তার শারীরিক অবস্থা জানতে কিছু পরীক্ষা দেওয়া হয়েছে। রিপোর্ট পেলে অবস্থা জানা যাবে।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমদ বলেন, শওকত নামের এক যুবককে আটকে রেখে নির্যাতনের অভিযোগ পেয়ে পুলিশ গিয়ে উদ্ধার করে। এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে নুরুল হকসহ চার জনের নামে একটি মামলা দায়ের করেছে। অভিযুক্তদের গ্রেপ্তার করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধকৃষক প্রতিনিধিদের সঙ্গে চট্টগ্রাম কৃষি বিপণণ অধিদপ্তরের মতবিনিময়
পরবর্তী নিবন্ধসরকারি চিনির দাম বাড়ানোর সিদ্ধান্ত কয়েক ঘণ্টার মধ্যে প্রত্যাহার