জেলার শ্রেষ্ঠ ওসি বাঁশখালী থানার কামাল উদ্দিন

বাঁশখালী প্রতি‌নি‌ধি | রবিবার , ৫ ডিসেম্বর, ২০২১ at ১০:১৯ অপরাহ্ণ

বাঁশখালী থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল উদ্দিন চট্টগ্রাম জেলায় শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তা নির্বাচিত হয়েছেন।

আজ রবিবার (৫ ডিসেম্বর) বিকালে চট্টগ্রাম জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় এ শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তার সম্মাননা স্মারক ওসি মো. কামাল উদ্দিনের হাতে তুলে দেন চট্টগ্রাম পুলিশ সুপার এসএম রশিদুল হক।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) মো. জাহাঙ্গীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মো. হাবিবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন আফরুজুল হক টুটুল সহ চট্টগ্রাম জেলার বিভিন্ন থানার ওসি সহ দায়িত্বশীল কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাঁশখালী থানার ওসি মো. কামাল উদ্দিন গত ১৩ অক্টোবর বাঁশখালী থানায় যোগদান করেন।

নভেম্বর মাসে ৩০ মামলার আসামি পুইন্যা ডাকাতকে দু’টি অস্ত্র সহ আটক ছাড়াও ১৫ জন সাজাপ্রাপ্ত আসামি, ৪৯ হাজার ৮৮০টি ইয়াবা উদ্ধার, ৬১ জন ওয়ারেন্টভুক্ত আসামি এবং ৭১ জন নিয়মিত মামলার আসামিকে গ্রেফতার করেন তিনি।

এছাড়া নিয়মিত স্থানীয়ভাবে নানা ধরনের সামাজিক সমস্যা সমাধান, গণ্ডামারায় অবস্থিত দেশের ১,৩২০ মেগাওয়ার্ট এসএস পাওয়ার প্ল্যান্টের নানা ধরনের মালামাল উদ্ধার সহ অপরাধ প্রবণতা রোধে কাজ করে যাওয়াতে তিনি চট্টগ্রাম জেলায় শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নির্বাচিত হন বলে জানা যায়।

এ ব্যাপারে ওসি মো. কামাল উদ্দিন বলেন, “অপরাধ রোধ করা আমাদের কাজ। সাধারণ জনগণ যাতে শান্তিতে থাকতে পারে, অপরাধীরা যাতে কোনো অপরাধ করতে না পারে সেই জন্য আমি কাজ করে যাব।”

পূর্ববর্তী নিবন্ধবাঁশখালীতে হাতি মেরে মাটি চাপা দেওয়ার ঘটনায় মামলা
পরবর্তী নিবন্ধকৌতুক কণিকা