কক্সবাজারে গোসলে নেমে সাগরে ভেসে যাওয়া কিশোরের লাশ উদ্ধার

| সোমবার , ৭ অক্টোবর, ২০২৪ at ৯:১২ অপরাহ্ণ

কক্সবাজারে সমুদ্রে গোসল করতে নেমে নিখোঁজ হওয়ার সাড়ে চার ঘণ্টা পর সমুদ্রসৈকত থেকে মো. আসমাইন (১৩) নামের এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে।

আজ সোমবার বেলা দুইটার দিকে সৈকতের শৈবাল পয়েন্টের এক কিলোমিটার দূরে সমিতিরপাড়া এলাকায় তার লাশ ভেসে আসে। সকাল সাড়ে ৯টার দিকে আসমাইন তার বন্ধুদের সঙ্গে সাগরে গোসল করতে নেমে স্রোতে ভেসে যায়।

নিহত কিশোর আসমাইন কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ারছড়ার বাসিন্দা করিমুল হকের ছেলে। সে শহরের কক্সবাজার ভোকেশনাল ইনস্টিটিউটের ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ট্যুরিস্ট পুলিশ কক্সবাজারের পুলিশ সুপার মো. মাসুদুল ইসলাম বলেন, সকালে সৈকতের শৈবাল পয়েন্টে আসমাইনসহ ছয় কিশোর গোসলে নামে। তখন সমুদ্র উত্তাল ছিল। একপর্যায়ে স্রোতের টানে তিনজন ভেসে যায়।

এ সময় কিশোরদের চিৎকারে স্থানীয় লাইফগার্ডের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা শুরু করেন। দ্রুত সময়ের মধ্যে দুজনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করা হয়। তবে আসমাইন গভীর সাগরের দিকে ভেসে যায়। বেলা একটা পর্যন্ত সাগরের বিভিন্ন পয়েন্টে খোঁজ নিয়েও তার সন্ধান পাওয়া যায়নি। পরে সমিতিরপাড়া সমুদ্রসৈকত এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান।

পূর্ববর্তী নিবন্ধকক্সবাজারে বাস-অটোরিকশার সংঘর্ষে শিশু নিহত, আহত ৯
পরবর্তী নিবন্ধচট্টগ্রামেও সিন্ডিকেট, না ভারত থেকে আসছে না মরিচ, কেন কেজি ৫০০!