ঈদের দেড় ডজন নাটকে মাহি

| সোমবার , ৮ এপ্রিল, ২০২৪ at ১০:৫৬ পূর্বাহ্ণ

চলতি প্রজন্মের মেধাবী অভিনেত্রী সামিরা খান মাহি। নানা সময়ে নানা চরিত্রে হাজির হতে দেখা গেছে তাকে। এদিকে ঈদকে ঘিরে গত দুই মাস টানা শুটিং নিয়ে ব্যস্ত এ অভিনেত্রী। প্রায় প্রতিদিনই কোনো না কোনো নাটকের কাজ করছেন। এবারো নানা চরিত্রে হাজির হতে দেখা যাবে মাহিকে। কমপক্ষে দেড় ডজন নাটকে এবার ঈদে দেখা মিলবে তার। এই সংখ্যা আরও বাড়ার সম্ভাবনাও আছে।

তবে সংখ্যার বিচারে নয়, কাজগুলো মানের বিচারেই করেছেন বলে জানালেন মাহি। তার অভিনীত এবারের ঈদ নাটকগুলোর মধ্যে উল্লেখযোগ্য হলো-‘দালাল’, ‘নেশার লাটিম’, ‘ভালো মানুষ’, ‘পলাতক প্রেম’, ‘কিছু গল্পে নাম থাকে না’, ‘প্রাইভেট বিয়ে’, ‘নয়ন পাখি’, ‘নাইটগার্ড’, ‘এসাইনমেন্ট’, ‘চিটাংগা ফুয়া সিলেটি ফুড়ি’,‘সবটুকু ছোঁয়া লাগে’, ‘প্রাক্তন’, ‘বসগিরি’ প্রভৃতি। নাটকগুলোতে তাকে দেখা যাবে মোশাররফ করিম, মুশফিক আর ফারহান, জোভান, ইরফান সাজ্জাদ, নিলয় আলমগীর, ইয়াশ রোহান, খায়রুল বাশার, শ্যামল মাওলাদের সঙ্গে।

এদিকে মাহি জানালেন ঈদের আগের দিন পর্যন্ত শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করবেন তিনি। এ বিষয়ে তিনি বলেন, সত্যি বলতে সংখ্যার বিচার কোনো দিনও করি না। তবে এবার টানা কাজ করেছি। যে গল্পগুলোতে কাজ করেছি তার বেশির ভাগও বেশ ব্যতিক্রমী। আমার বিশ্বাস কাজগুলো দর্শকদের ভালো লাগবে। অভিনেত্রী বলেন, অনেক কষ্ট করে নাটকগুলোর কাজ শেষ করছি। সবার টিমওয়ার্ক রয়েছে এখানে। তাই নাটকগুলো যদি দর্শকদের মনে কিছুটাও দাগ ফেলতে পারেসেটাই আসলে সার্থকতা।

পূর্ববর্তী নিবন্ধশেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে
পরবর্তী নিবন্ধঅঞ্জনাকে আইনি নোটিশ ডিপজলের যা বললেন অভিনেত্রী