অঞ্জনাকে আইনি নোটিশ ডিপজলের যা বললেন অভিনেত্রী

| সোমবার , ৮ এপ্রিল, ২০২৪ at ১০:৫৬ পূর্বাহ্ণ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে ব্যস্ত অভিনেতাঅভিনেত্রীরা। আগামী ১৯ এপ্রিল নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা। এবারের নির্বাচনে দুটো প্রতিদ্বন্দ্বী প্যানেলের একটি মিশাডিপজলের, অন্যটি মাহমুদ কলিনিপুণের। আর কলিনিপুণ প্যানেল থেকে নির্বাচন করছেন এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা অঞ্জনা। এমন আবহে ধারের টাকা পরিশোধ না করায় অঞ্জনাকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছিলেন ঢাকাই সিনেমার খল অভিনেতা ডিপজল। খবর বাংলানিউজের।

এ নিয়ে মুখ খুলেছেন অঞ্জনা। অভিনেত্রী বলেন, এ ব্যাপারে আমার কোনো মন্তব্য বা প্রতিক্রিয়া নেই। আমি বলব এটি শুধুই ভুল বোঝাবুঝি ছাড়া আর কিছু নয়। আসলে ডিপজল ভাই না, তার লোকদের সঙ্গে ভুল বোঝাবুঝি হয়েছে। এটা কোনো ইস্যু না। ডিপজল ভাই তো আমাদেরই ভাই।

জানা গেছে, অঞ্জনা গত বছর ডিপজলের কাছ থেকে নগদ ১ লাখ ৫০ হাজার টাকা ধার নেন। ছয় মাসের মধ্যে ধার পরিশোধ করবেন বলে প্রতিশ্রুতি দেন। তবে ছয় মাস পার হয়ে গেলেও তিনি টাকা ফেরত দেননি। এরপর গত ২২ ফেব্রুয়ারি ডিপজলকে ডাচবাংলা ব্যাংকের একটি চেক দেন অঞ্জনা।

তবে ২৫ ফেব্রুয়ারি অঞ্জনার অ্যাকাউন্টে পর্যাপ্ত অর্থ না থাকায় চেকটি ডিসঅনার হয়। আর এর পর দিনই (২৩ মার্চ) টাকা পরিশোধ করার জন্য অঞ্জনাকে লিগ্যাল নোটিশ পাঠান ডিপজল। লিগ্যাল নোটিশ পাওয়ার এক মাসের মধ্যে অঞ্জনাকে পুরো অর্থ ফেরত দেওয়ার জন্য অনুরোধ করা হয়। অন্যথায়, অভিনেত্রীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানানো হয় লিগ্যাল নোটিশে।

পূর্ববর্তী নিবন্ধঈদের দেড় ডজন নাটকে মাহি
পরবর্তী নিবন্ধ‘রাজকুমার’ নির্মাতার জবাবদিহি ও দুঃখপ্রকাশ