ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের সাধারণ সভা

| বৃহস্পতিবার , ২২ ডিসেম্বর, ২০২২ at ৭:০০ পূর্বাহ্ণ

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ’র কেন্দ্রীয় চেয়ারম্যান আল্লামা ছৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী বলেছেন, একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক নির্বাচন প্রত্যাশিত। তাই দেশ ও জাতির বৃহত্তর স্বার্থ সুরক্ষায় সকল অংশীজনদের দেশপ্রেমিকতায় উজ্জীবিত হয়ে একটি কল্যাণ রাষ্ট্র গঠনে সম্মিলিত প্রয়াসে এগিয়ে আসতে হবে।

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ কেন্দ্রীয় পরিষদের উদ্যোগে গত ১৭ ডিসেম্বর ঢাকায় অনুষ্ঠিত সংগঠনের এক সাধারণ সভায় তিনি এ মন্তব্য করেন। সভায় সংগঠনের মহাসচিব আল্লামা জয়নুল আবেদীন জুবাইর বলেন, দেশ-জাতির প্রভুত কল্যাণ সাধনে বিজ্ঞানসম্মত কিছু কর্মসূচি ঘোষণার দৃপ্ত প্রত্যয়ে আগামী ৩১ ডিসেম্বর ঢাকা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট হলে অনুষ্ঠিত হবে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের জাতীয় কাউন্সিল।

এ কাউন্সিলকে সর্বাত্মকভাবে সফল করে তোলার জন্য তিনি সংশ্লিষ্ট সকলের প্রতি উদাত্ত আহ্বান জানান। আল্লামা ছৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদীর সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের ভাইস চেয়ারম্যান এড. এম আবু নাছের তালুকদার, ভাইস চেয়ারম্যান আল্লামা এস এম ফরিদ উদ্দীন, মহাসচিব আল্লামা জয়নুল আবেদীন জুবাইর, যুগ্ম মহাসচিব আল্লামা খাজা আরিফুর রহমান তাহেরী, যুগ্ন মহাসচিব স ম হামেদ হোসাইন, সাংগঠনিক সচিব (চট্টগ্রাম) এইচ এম মুজিবুল হক শাকুর, সাংগঠনিক সম্পাদক (বরিশাল বিভাগ) অধ্যক্ষ মুহাম্মদ আব্দুর রব, সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) কুতুবুল হাছান চৌধুরী, হাবিবুর রহমান মুকুল, মুহাম্মদ একরামুল হক, এম ইব্রাহীম আখতারী, মাওলানা জাকের আহমদ ছিদ্দিকী প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধবিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের ব্যাপারে সতর্ক থাকতে হবে
পরবর্তী নিবন্ধমুন্সীপাড়া উচ্চ বিদ্যালয়ে রচনা প্রতিযোগিতার পুরস্কার প্রদান