বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের ব্যাপারে সতর্ক থাকতে হবে

রাউজানে বিজয় মেলা উদ্বোধন অনুষ্ঠানে ফজলে করিম

রাউজান প্রতিনিধি | বৃহস্পতিবার , ২২ ডিসেম্বর, ২০২২ at ৬:৫৬ পূর্বাহ্ণ

রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী বলেছেন, স্বাধীনতা বিরোধী অপশক্তি স্বাধীন বাংলাদেশকে আবারও পাকিস্তানি ভাব ধারায় ফিরিয়ে নিতে নানা চক্রান্তে লিপ্ত আছে। ষড়যন্ত্রকারী জামায়াত-বিএনপির এই নীল নকশার বিরুদ্ধে আমাদেরকে সতর্ক থেকে মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় রাখতে কাজ করতে হবে। গতকাল বুধবার দক্ষিণ রাউজানের নোয়াপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে বিজয় মেলা উদ্বোধনী অনুষ্ঠানে উদ্বোধকের বক্তব্যে তিনি এসব কথা বলেন। পতাকা, বেলুন ও কবুতর উড়িয়ে তিনি মেলার উদ্বোধন করেন।

এরপর মেলা মঞ্চে প্রধান অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরী। তিনি তার বক্তব্যে বলেন, বিজয় মেলার মঞ্চ থেকে প্রজন্মের পর প্রজন্ম স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস শুনবে। যারা মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃত করে জাতিকে বিভ্রান্ত করতে চায় তারা আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হবে।

বীর মুক্তিযোদ্ধা সৈয়দ রফিকুল ইসলামের সভাপতিত্বে ও নোয়াপাড়া ইউনিয়নের চেয়ারম্যান বাবুল মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাউজান উপজেলা চেয়ারম্যান এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, ওসি আবদুল্লাহ আল হারুন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ কফিল উদ্দিন চৌধুরী, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের কাউন্সিলর জহর লাল হাজারী।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা কামরুল হাসান বাহাদুর, শ্যামল পালিত, জাফর আহমদ, জাহাঙ্গীর সিকদার, চেয়ারম্যান আব্বাস উদ্দিন, শফিকুল ইসলাম, ভুপেষ বড়ুয়া, নিজাম উদ্দিন চৌধুরী, আওয়ামী লীগ নেতা মঞ্জুর হোসেন, আবদুল মজিদ, নুর নবী, আরিফুল আলম, জসিম উদ্দিন প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধপটিয়ায় মুক্তিযুদ্ধ ও ভাষা আন্দোলন স্মৃতিসৌধ ‘বিজয়’র উদ্বোধন কাল
পরবর্তী নিবন্ধইসলামিক ফ্রন্ট বাংলাদেশের সাধারণ সভা