লায়ন : জিৎ-রাজ সমানে সমান, বললেন রাফী

| বৃহস্পতিবার , ৩ অক্টোবর, ২০২৪ at ৪:৫৫ পূর্বাহ্ণ

শাকিব খানকে নিয়ে ‘তুফান’ সিনেমা বানিয়ে সাড়া তোলা পরিচালক রায়হান রাফীর নতুন কাজের ঘোষণা এল। জল্পনা সত্যি হয়েছে, ‘লায়ন’ নামের সেই সিনেমায় আসছেন কলকাতার অ্যাকশন নায়ক জিৎ। তবে পাত্রপাত্রী নির্বাচনে রাফী পাল্লা ভারী রেখেছেন নিজের দেশের দিকেই। এই সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে শরীফুল রাজকে এবং নায়িকাও রাফী নিচ্ছেন ঢাকা থেকেই। সিনেমায় এবারেও মারাকাটারি অ্যাকশন থাকবে বলে জানিয়েছেন রাফী। খবর বিডিনিউজের।

যৌথ প্রযোজনার এই সিনেমায় জিৎ ও রাজকে নিয়ে রাফীর ভাষ্য, সিনেমার গল্পে দুই জনই সমান, কেউ নায়ক, কেউ ভিলেন নয়।

নায়িকা নিয়ে রাফী বলেছেন, তারা এখনো কাউকে চূড়ান্ত করে উঠতে পারেননি। চূড়ান্ত হলে অফিশিয়ালি ঘোষণা দিয়ে সবাইকে জানাব। আমার এই সিনেমাটিও খুব আকর্ষণীয় হতে চলেছে। আমি খুব এক্সসাইটেড।

লায়ন’ আগামী রোজার ঈদে মুক্তি দেওয়ার পরিকল্পনা নিয়ে রাফী কাজ শুরু করেছেন। এছাড়া কবে কোথায় শুটিং শুরু হবে, সিনেমায় টাকা লগ্নি করছে কোন কোন প্রতিষ্ঠান সেসব জানাতে শিগগিরই সংবাদ সম্মেলনে আসবেন রাফী।

রাজ ও বিদ্যা সিনহা মীমকে নিয়ে ‘পরাণ’ বানিয়ে দুই বছর আগে আলোচনায় আসেন রাফী। কোভিড মহামারীর পর দর্শককে হলমুখী করতে রাফীর এই সিনেমাটি সে সময় ভূমিকা রাখে। এরপর রাফীর হাত ধরে আসে ‘সুড়ঙ্গ’। আফরান নিশো ও তমা মির্জাকে নিয়ে নির্মিত এই সিনেমা ফের আলোচনা তৈরি করে।

এরপর চলতি বছরে সুপারস্টার শাকিব খান, কলকাতার অভিনেত্রী মিমি চক্রবর্তী এবং চঞ্চল চৌধুরীকে নিয়ে ‘তুফান’ বানিয়ে দেশের চলচ্চিত্র ইন্ডাস্ট্রিকে একটি ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়েছেন রাফী। কিছুদিন আগে শোনা যাচ্ছিল, ‘তুফান ২’ নিয়ে ব্যস্ত হয়েছেন রাফী। এর মধ্যে এই পরিচালকের নতুন সিনেমা ‘লায়ন’ এর খবর আসল।

পূর্ববর্তী নিবন্ধঅস্কারে যাচ্ছে ‘বলী’!
পরবর্তী নিবন্ধসিএসইতে লেনদেন ৫.৯৬ কোটি টাকা