শৌচাগারে দগ্ধ হয়ে চিৎকার করছিল রাঙ্গুনিয়ার যুবক, হাসপাতালে মৃত্যু

রাঙ্গুনিয়া প্রতিনিধি | রবিবার , ২৩ এপ্রিল, ২০২৩ at ২:৫৫ অপরাহ্ণ

শৌচাগারে দগ্ধ হয়ে চিৎকার করছিল যুবক। চিৎকার শুনে দগ্ধ যুবককে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে সেখানে তিনি মারা যান। শনিবার (২২ এপ্রিল) সকাল ১১ টার দিকে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের কদমতলী তুলসিপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

দগ্ধ হয়ে মারা যাওয়া যুবকের নাম রনি চৌধুরী (৩৫) একই এলাকার অজিত চৌধুরীর ছেলে। রনি একটি ওষুধ কোম্পানীর মেডিকেল রিপ্রেজেন্টেটিভ হিসেবে কাজ করেন। তাঁর স্ত্রী ও এক কন্যা শিশু সন্তান রয়েছে।

নিহতের পরিবার বলছে, গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়ে ওই যুবক আত্নহত্যা করেছে। পুলিশ ও স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, সকাল ১১ টার দিকে রনি শৌচাগার থেকে চিৎকার করছিল। পরে পরিবারের লোকজন দরজা খোলা অবস্থায় শৌচাগারে গিয়ে দেখতে পেল তার সারা শরীরে আগুন জ্বলছে।

শরীর থেকে আগুন নিভিয়ে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। স্থানীয় ইউপি সদস্য মো. জামাল শাহ বলেন, রনি চৌধুরী দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছিলেন। হঠাৎ হঠাৎ আবার ভালো হয়ে যেত। পরিবারের লোকজনের সাথে ঝগড়া করার পর তিনি গায়ে আগুন দিয়ে আত্নহত্যা করেন।

জানতে চাইলে রাঙ্গুনিয়া থানার উপ-পরিদর্শক প্রদীপ কুমার মজুমদার বলেন, ” ওই যুবক গায়ে কেরোসিন ঢেলে আত্নহত্যা করেছে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশ ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধঅসহায়দের সঙ্গে ঈদ আনন্দ ভাগ করে নিলেন এসপি শফিউল্লাহ
পরবর্তী নিবন্ধকক্সবাজারে ট্রলার থেকে ১০ জেলের মরদেহ উদ্ধার