তারাবি পড়ে বাড়ি ফেরার পথে প্রবাসীকে হত্যা

ফটিকছড়ি প্রতিনিধি | মঙ্গলবার , ২৮ মার্চ, ২০২৩ at ৫:৫৫ পূর্বাহ্ণ

ভূজপুরে তারাবির নামাজ পড়ে বাড়ি ফেরার মাসুদ মির্জা (৪১) নামে এক প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত শনিবার রাত পৌনে ১০টার দিকে দাঁতমারা ইউনিয়নের বালুটিলা এলাকায় এ ঘটনা।

এ ঘটনায় ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে নিহতের ছোট ভাই মাহফুজুর রহমান। আসামিরা হলেন মো. শামিম, মো. দেলোয়ার হোসেন, আকতার হোসেন, জাহাঙ্গীর হোসেন, ডা. আনোয়ার হোসেন ও মো. রফিক। পুলিশ শামিম ও দেলোয়ার হোসেনকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠিয়েছে। নিহত মাসুদ মির্জা ওই এলাকার সাবেক সেনা সদস্য মৃত সাইদুর রহমানের ছেলে।

সূত্র জানায়, শনিবার বালুটিলা মসজিদ থেকে তারাবির নামাজ আদায় করে ১০টার দিকে মোটরসাইকেল চালিয়ে একা বাড়ি ফিরছিলেন মাসুদ মির্জা। মামলার ৩ নং আসামি ব্যবসায়ী আকতারের দোকানের সামনে গেলে ৫৬ জন সন্ত্রাসী মাসুদের গতিরোধ করে একাধিক ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। ঘটনার সত্যতা স্বীকার করে স্থানীয় ইউপি সদস্য ইউছুফ আলী বলেন, আমাদের নির্বাচন হয়েছে দেড় বছর আগে। নিহত মাসুদ আমার এবং চেয়ারম্যানের সমর্থক ছিল। আকতারের সাথে আমার বিরোধ থাকতে পারে। তবে মাসুদের সাথে না। স্থানীয় বিক্ষুব্ধ জনতা ঘটনার সাথে সাথে আকতার হোসেনের ঘরসহ কয়েকটি বাড়িতে আগুন ধরিয়ে দিয়েছে।

ভূজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হেলাল উদ্দিন ফারুকী বলেন, নিহত মাসুদের ছোট ভাই মাহফুজ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মামলার এজাহারভুক্ত দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বাকীদের গ্রেপ্তারের জন্য পুলিশ কাজ করছে।

পূর্ববর্তী নিবন্ধবাংলাদেশ এখন উন্নয়ন আর সমৃদ্ধির পথে এগুচ্ছে
পরবর্তী নিবন্ধর‌্যাব হেফাজতে নারীর মৃত্যু, ময়নাতদন্ত প্রতিবেদন চেয়েছে হাই কোর্ট