লবণ পানিতে পিচ্ছিল মহাসড়ক, দুর্ঘটনায় ব্যবসায়ীর মৃত্যু

চন্দনাইশ প্রতিনিধি | মঙ্গলবার , ১৪ ফেব্রুয়ারি, ২০২৩ at ৫:০৪ পূর্বাহ্ণ

চন্দনাইশ উপজেলার চট্টগ্রামকক্সবাজার মহাসড়কে কার্ভাডভ্যান চাপায় এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সকাল ৮টার সময় উপজেলার খান বটতল মনকির মার টেক এলাকায় চট্টগ্রামকক্সবাজার জাতীয় মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, নিহত মকবুল আহমদ (৬০) উপজেলার হাশিমপুর ইউনিয়নের সিকদারপাড়া মাস্টার বাড়ির মৃত আলতাফ মিয়ার পুত্র। গতকাল সকালে মোটর সাইকেল চালিয়ে বাগিচাহাটে তার ব্যবসা প্রতিষ্ঠানে যাচ্ছিলেন। মহাসড়কের মনকির মার টেক এলাকায় পৌঁছলে লবণ পানিতে সড়ক পিচ্ছিল হওয়ায় মোটর সাইকেলসহ সড়কে পড়ে যান মকবুল। এ সময় কঙবাজারমুখী একটি মিনি কার্ভাডভ্যান তাকে চাপা দিলে তিনি ঘটনাস্থলে মারা যান। পরে খবর পেয়ে দোহাজারী হাইওয়ে থানার পুলিশ কার্ভাডভ্যানটি আটক করে।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ খান মোহাম্মদ এরফান জানান, মিনি কার্ভাডভ্যানের চাপায় এক ব্যক্তি নিহতের ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। কার্ভাডভ্যানটি আটক করা হয়েছে।

নিহত মকবুল আহমদের আত্মীয় মো. বদিউল আলম জানান, সরকারি নিষেধ উপেক্ষা করে চট্টগ্রামকঙবাজার মহাসড়কে প্রতিদিন অসংখ্য খোলা ট্রাকে করে লবণ পরিবহন করা হয়। গাড়ি থেকে লবণ পানি পড়ে পুরো সড়ক পিচ্ছিল হয়ে যায়। এতে অসংখ্য যানবাহন দুর্ঘটনার শিকার হচ্ছে। প্রাণ হারাচ্ছে অসংখ্য মানুষ। মহাসড়কে খোলা ট্রাকে লবণ পরিবহন বন্ধে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন সাধারণ মানুষ।

পূর্ববর্তী নিবন্ধজরায়ুমুখের ক্যান্সার রোধে সেপ্টেম্বর থেকে টিকা দেওয়া হবে
পরবর্তী নিবন্ধভাঙারির দোকানে নতুন বই, তদন্তে ম্যাজিস্ট্রেট