দোকান থেকে সাড়ে ১৯ লাখ টাকার মালামাল নিয়ে পালাল দুই কর্মচারী

আজাদী প্রতিবেদন | বুধবার , ১৯ অক্টোবর, ২০২২ at ৫:৫০ পূর্বাহ্ণ

নগরীর জিইসি এলাকার সানমার ওশান সিটির একটি দোকান থেকে ১৯ লাখ ৫৮ হাজার টাকার মালামাল নিয়ে পালিয়ে গেছে দুই কর্মচারী। এ ঘটনায় দোকানের মালিক আতিকুর রহমান বাদী হয়ে পাঁচলাইশ থানায় মামলা দায়ের করেন। অভিযুক্ত দুজন হলেন, কুমিল্লার চৌদ্দগ্রামের সাঙ্গিশ্বর এলাকার নজির আহম্মেদের ছেলে সফিউল ইসলাম (২৮) ও তার ছোট ভাই নাঈমুল ইসলাম (২২)। গত সোমবার রাত সাড়ে ১২টার দিকে ভুক্তভোগী আতিকুর রহমান এ মামলা করেন। পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন মজুমদার বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার এজাহার থেকে জানা যায়, আড়াই বছর ধরে সানমারের ‘পাঞ্জাবি ওয়ার্ল্ড’ নামক দোকানে ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন সফিউল। মালিকানা পরিবর্তন এবং দোকানের চুক্তিপত্রের মেয়াদ শেষ হয়ে যাওয়ায় আতিকুর রহমান দোকানটি ছেড়ে দেন। গত ২৮ অক্টোবর দোকানের হিসাব থেকে উদ্বৃত্ত তিন লাখ ১০ হাজার টাকা আতিকুরের একাউন্টে পাঠানোর কথা ছিল তার। কিন্তু মালিকের একাউন্টে না দিয়ে সফিউল নিজের একাউন্টে জমা করে ওই টাকা।

পরবর্তীতে দোকানের ক্যাশে থাকা ৯৪ হাজার ৭৫০ টাকা এবং এক হাজার ৮০৬টি পাঞ্জাবি (যার বাজার মূল্য ১৬ লাখ ১৩ হাজার ৬৫০ টাকা) নিয়ে পালিয়ে যায়। এতে আতিকুর রহমানের ১৯ লাখ ৫৮ হাজার ৪০০ টাকা খোয়া গেছে। এ বিষয়ে অভিযুক্ত সফিউল ইসলাম বলেন, তার সঙ্গে আমার একটি চেকের মামলা চলমান রয়েছে। এ বিষয়ে সামাজিকভাবে একটি বিচার হয়েছিল। সে বিচার উনি (আতিকুর রহমান) মানেননি এবং আমাকে নানা হুমকি-ধামকি দিয়ে আসছিল। এজন্য আমি তার বিরুদ্ধে ফেনীতে জিডি করেছি। যার প্রেক্ষিতে সে আমার বিরুদ্ধে মিথ্যা মামলা করেছে।

পূর্ববর্তী নিবন্ধফ্লাইওভারে ছিনতাই দুর্ঘটনা রোধে ১৫ সুপারিশ
পরবর্তী নিবন্ধচট্টগ্রামের ইতিহাসে সর্বোচ্চচা উৎপাদনের লক্ষ্যমাত্রা