সাতকানিয়ায় মাদ্রাসার পুরস্কার বিতরণ অনুষ্ঠান

| রবিবার , ২৬ ফেব্রুয়ারি, ২০২৩ at ১০:০৮ পূর্বাহ্ণ

সাতকানিয়া জনার কেঁওচিয়া ইছা পুকুর জামে মসজিদ ও ফোরকানিয়া মাদ্রাসার বার্ষিক সভা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে ও সাইফুদ্দীন হাসানের সঞ্চালনায় সমপ্রতি মসজিদ মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম প্রেসক্লাবের সাবেক সভাপতি আবু সুফিয়ান।

বিশেষ অতিথি ছিলেন সাতকানিয়ার পৌর মেয়র মো. জোবায়ের, ওয়াহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান, ওসমান আলী চেয়ারম্যান, সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ ইয়াছির আরাফাত, দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ খান, মো. এরফান, ব্যাংকার নাছির উদ্দিন, আফনান কৌশিক, শেখ সালাউদ্দিন দিনার, আইয়ূব আলী, মুন্সী আবু ছালেহ্‌, ফরিদ, আবু ছৈয়দ, এহসান, জমির, ওসমান, জাহাঙ্গীর।

প্রধান আলোচক ছিলেন মাওলানা মুফতি হাবিবুর রহমান। সভায় প্রধান অতিথি বলেন, বর্তমান সরকার সারাদেশে ৫৬০ টি মডেল মসজিদ নির্মাণ করে পৃথিবীতে একটি অনন্য স্থাপন করেছে। বঙ্গবন্ধু ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছেন। তারই ধারবাহিকতায় বঙ্গবন্ধুকন্যা বর্তমানে মসজিদ, মাদ্রাসার অবকাঠামোগত উন্নয়নে বহুমুখী প্রকল্প বাস্তবায়ন করে চলেছে। মাদ্রাসা শিক্ষাকে যুগোপযোগী করতে নানামুখী পদক্ষেপ বাস্তবায়ন করেছে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধবিএনপির সন্ত্রাস নৈরাজ্য জনগণ প্রতিহত করবে
পরবর্তী নিবন্ধশুনলেন ভিটেবাড়ি ও জমি হারানো মানুষের কথা