৫০ শয্যা বিশিষ্ট মা ও শিশু হাসপাতালের নির্মাণ কাজ শুরু

লায়ন রূপম কিশোর বড়ুয়ার আরেকটি মানবিক উদ্যোগ

| রবিবার , ২০ মার্চ, ২০২২ at ৮:১২ পূর্বাহ্ণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুবিবুর রহমানের জন্মদিনে, চট্টগ্রামের কৃতী সন্তান লায়ন রূপম কিশোর বড়ুয়ার অর্থায়নে মহামুনি পাহাড়তলীতে অনিরুদ্ধ বড়ুয়া অনি মেমোরিয়াল মা ও শিশু হাসপাতালের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। হাসপাতালটি ৫০ শয্যা বিশিষ্ট এবং রোগ নিরূপণের আধুনিক যন্ত্রপাতিসহ উন্নতমানের প্যাথলজি থাকবে। যাতে গ্রামের প্রান্তিক জনপদের মানুষ সহজ ও সুলভে স্বাস্থ্যসেবা লাভ করতে পারে।
রাউজানের ৯নং পাহাড়তলী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে অনুষ্ঠানের ভিত্তি প্রস্তর ফলক উন্মোচন করেন রেলপথ সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি। স্বাগত বক্তব্য দেন, অনুষ্ঠানের সভাপতি লায়ন রূপম কিশোর বড়ুয়া। হাসপাতালটি সুষ্ঠুভাবে পরিচালনার জন্য সকলের সহযোগিতা কামনা করেন। আগামী ২১ ফেব্রুয়ারি হাসপাতালটি উদ্বোধনের আশাবাদ ব্যক্ত করেন। গ্রামবাসীর পক্ষে শুভেচ্ছা বক্তব্য দেন, অবসরপ্রাপ্ত ব্যাংকার স্বপন কুমার বড়ুয়া। ৯নং পাহাড়তলী ইউপি চেয়ারম্যান রোকন উদ্দিন।
উদ্বোধক ও প্রধান অতিথি এবিএম ফজলে করিম চৌধুরী, লায়ন রূপম কিশোর বড়ুয়ার কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন। তিনি মা ও শিশু হাসপাতালের কর্মকাণ্ডে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। রাউজান উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতা কর্মী, বেশ কযেকটি ইউনিয়নের চেয়ারম্যানরনা উপস্থিত ছিলেন। অনিরূদ্ধ বড়ুয়া অনি মেমোরিয়াল মা ও শিশু হাসপাতাল পরিচালিত হবে, অনিরূদ্ধ বড়ুয়া অনি মেমোরিয়াল ট্রাস্ট, রূপম কিশোর বড়ুয়া ও সুপ্রভা বড়ুয়া ট্রাস্ট, লায়ন্স ক্লাব অব চিটাগং কর্ণফুলী, লায়ন্স ক্লাব অব কর্ণফুলী গ্লোরী। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধশবে বরাত ক্ষমা ও দয়া লাভের মহিমান্বিত রজনী
পরবর্তী নিবন্ধনিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের সদস্য আটক