২৬ মামলায় ৮৫ হাজার টাকা জরিমানা

ফিটনেসবিহীন গাড়ি

আজাদী প্রতিবেদন | শুক্রবার , ২৬ এপ্রিল, ২০২৪ at ৭:৫৬ পূর্বাহ্ণ

চট্টগ্রামে ফিটনেসবিহীন গাড়ির বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে। চট্টগ্রামকাপ্তাই আঞ্চলিক মহাসড়ক, চট্টগ্রামকক্সবাজার মহাসড়ক এবং চট্টগ্রামঢাকা মহাসড়কের পৃথক তিনটি পয়েন্টে গতকাল তিনটি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। এসময় ২৬টি মামলায় সাড়ে ৮৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। দুটি ফিটনেস বিহীন হিউম্যান হলার আটক করা হয়।

চট্টগ্রামকাপ্তাই আঞ্চলিক মহাসড়কে অভিযানে নেতৃত্ব দেন রাঙ্গুনিয়ার সহকারী কমিশনার (ভূমি) মারজান হোসাইন, উপস্থিত ছিলেন বিআরটিএ, চট্টগ্রাম জেলা সার্কেলের মোটরযান পরিদর্শক মো. আলাউদ্দিন। এসময় ৯টি মামলায় সাড়ে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। চট্টগ্রামকক্সবাজার মহাসড়কে অভিযানে নেতৃত্ব দেন পটিয়ার উপজেলা নির্বাহী অফিসার মো. আলাউদ্দিন ভূঁইয়া জনি, উপস্থিত ছিলেন বিআরটিএ, চট্ট মেট্রো১ সার্কেলের মোটরযান পরিদর্শক মো. ফাহাদ শিকদার। অভিযানে দুটি যানবাহনের থেকে ২০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এছাড়া দুইটি হিউম্যান হলার আটক করা হয়।

ঢাকাচট্টগ্রাম মহাসড়কে অভিযানে নেতৃত্ব দেন বিআরটিএ, চট্টগ্রাম বিভাগের নির্বাহী ম্যাজিস্ট্রেট মিশকাতুল তামান্না, উপস্থিত ছিলেন বিআরটিএ চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের মোটরযান পরিদর্শক তীর্থ প্রতিম বড়ুয়া। এসময় ১৫টি মামলায় ৬০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। অভিযানে সহযোগিতা করে জেলা পুলিশ ও হাইওয়ে পুলিশ।

পূর্ববর্তী নিবন্ধউত্তাল চুয়েট বন্ধ ঘোষণা
পরবর্তী নিবন্ধদুদক কর্মকর্তার মৃত্যু মামলার আসামি গ্রেপ্তার