২৪ ঘণ্টার আগেই তিন মিলিয়ন, ফের রেকর্ড অমির

| রবিবার , ৮ মে, ২০২২ at ১১:৫১ পূর্বাহ্ণ

ঈদে কাজল আরেফিন অমির নির্মাণ মানেই চমকপ্রদ কিছু। আর তাইতো ঘোষণার পর থেকেই তার নাটকগুলো নিয়ে অন্যরকম আগ্রহ কাজ করে দর্শকদের মধ্যে। তার পরিচালিত তুমুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচলর পয়েন্টে’র নতুন পর্ব উন্মুক্ত করা হয়েছে ৬ মে। ‘ব্যাচেলরস রমজান’ শিরোনামের এই পর্বটি রাত ৯টায় ইউটিউবে ধ্রুব টিভির চ্যানেলে উন্মুক্ত করা হয়। টেলিছবিটি প্রথম তিন ঘণ্টাতেই রেকর্ড গড়েছে। প্রথম তিন ঘণ্টায় ১০ লাখেরও বেশিবার দেখা হয়েছে টেলিফিল্মটি। আর ২৪ ঘন্টা না পেরোতেই তিন মিলিয়ন ভিউ অতিক্রম করেছে নাটকটি, যা দেশিয় নাটকের ইতিহাসে অভিনব রেকর্ড। কাজল আরেফিন আমি বলেন, এটি নতুন আরও একটি রেকর্ড।

বাংলাদেশে এই প্রথম কোন টেলিফিল্ম তিন ঘণ্টায় ১০ লাখেরও বেশি মানুষ দেখেছে। আর ২৪ ঘন্টা না যেতেই তিন মিলিয়ন অতিক্রম করেছে এর ভিউ। ধন্যবাদ ও কৃতজ্ঞতা দর্শকদের এভাবে পাশে থাকার জন্য। আপনাদের প্রতি ভালোবাসা ও কৃতজ্ঞতা।

‘ব্যাচেলরস রমজান’-এ অভিনয় করেছেন ব্যাচেলর পয়েন্ট তারকারামূল চরিত্রগুলোতে ছিলেন মারজুক রাসেল, জিয়াউল হক পলাশ, মিশু সাব্বির ও চাষী আলম। তাদের সঙ্গ আছেন শিমুল শর্মা, ফারিয়া শাহরিন, সাবিলা নূর, মনিরা মিঠু, সানজানা সরকার রিয়া প্রমুখ। অমি জানান, এই টেলিফিল্মে মূলত পাশা-কাবিলা-শুভদের রমজানের কর্মকাণ্ড তুলে ধরা হয়েছে। রোজার সময় তারা কী করে, কে রোজা রাখে, কে লুকিয়ে খাবার খায়, কে নামাজ পড়ে, কে ফাঁকি দেয়, কে আবার ডেটিংয়ে যায়, এসবই ঠাঁই পেয়েছে এতে।

পূর্ববর্তী নিবন্ধঅট্টালিকা বানাচ্ছেন কাঁচা বাদাম খ্যাত ভুবন বাদ্যকর
পরবর্তী নিবন্ধএবার সিনেমায় তাসনিয়া ফারিণ