২২ ওয়ার্ডের নেতৃবৃন্দের সাথে রিভিউ কমিটির মতবিনিময় আজ

আজাদী প্রতিবেদন | বুধবার , ২৬ জানুয়ারি, ২০২২ at ৭:২৭ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ৬ সদস্যের রিভিউ কমিটির শীর্ষ নেতারা নগরীর ২২ ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়কদের সাথে মতবিনিময় করবেন। মহানগর আওয়ামী লীগের ১ থেকে ২২নং ওয়ার্ডের নেতাদের সাথে আজ বুধবার সন্ধ্যা ৬টায় দামপাড়াস্থ মরহুম জহুর আহমেদ চৌধুরীর বাসভবনে রিভিউ কমিটির নেতারা মতবিনিময় করবেন।

আজকের বৈঠকে রিভিউ কমিটির সদস্য ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী, সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ... নাছির উদ্দীন, সহসভাপতি নঈম উদ্দীন চৌধুরী, এম. জহিরুল আলম দোভাষ, যুগ্ম সাধারণ সম্পাদক এম. রেজাউল করিম চৌধুরী, কার্যনির্বাহী সদস্য শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি উপস্থিত থাকবেন বলে মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন।

উল্লেখ্য, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ইউনিটওয়ার্ড ও থানা সম্মেলনকে ঘিরে বিরোধ নিরসন করে সম্মেলনের ব্যবস্থা করার জন্য গত ১৬ জানুয়ারি কেন্দ্রীয় নেতাদের সাথে ঢাকায় মহানগর আওয়ামী লীগের শীর্ষ নেতাদের বৈঠকে ৬ সদস্যের রিভিউ কমিটি গঠন করা হয়।

পূর্ববর্তী নিবন্ধএক বৈদ্যের অন্ধকার জগৎ
পরবর্তী নিবন্ধঅস্ত্র-মাদক-চোরাচালানের পণ্য উদ্ধারে দেশসেরা সিএমপি